রাঙামাটিলিড

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ দফায় পাহাড়ে নৌকা পেলেন যারা

ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ দফায় রাঙামাটির দুইটি উপজেলায় আটটি ইউনিয়নে,খাগড়াছড়িতে তিনটি উপজেলার আটটি ইউনিয়নে এবং বান্দরবানের দুটি উপজেলার আট ইউনিয়নে নৌকা প্রতীকের প্রার্থী ঘোষণা করেছে বাংলাদেশ আওয়ামীলীগ।

২৩ নভেম্বর আওয়ামীলীগের পক্ষ থেকে পাঠানো প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, এদিন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপির সরকারি বাসভবন গণভবনে অনুষ্ঠিত বাংলাদেশ আওয়ামীলীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড এর মূলতবী সভায় সিলেট ও চট্টগ্রাম বিভাগের বেশ কয়েকটি ইউনিয়নে দলীয় প্রার্থী চূড়ান্ত করা হয়। এদের মধ্যে হলেন-রাঙামাটির নানিয়ারচর উপজেলার সদর ইউনিয়নে অ্যাডভোকেট দর্শন চাকমা,বুড়িঘাট ইউনিয়নে মোঃ আব্দুল ওয়াহাব হাওলাদার, রাঙামাটি সদর উপজেলার জীবতলীতে যতীন চন্দ্র তঞ্চঙ্গ্যা,মগবানে বিনিময় চাকমা, সাপছড়িতে মোঃ মোস্তাফিজুর রহমান, কুতুকছড়িতে সন্টু বিকাশ চাকমা,বন্দুকভাঙ্গায় ত্রিতোষ চাকমা এবং বালুখালীতে অমর কুমার চাকমা।

এছাড়া খাগড়াছড়ির লক্ষীছড়ি উপজেলার লক্ষীছড়ি ইউনিয়নে উগ্যজাই চৌধুরী,দুল্যাতলিতে উচাইপ্রু মারমা এবং বর্মাছড়িতে নীলবর্ণ চাকমা, মানিকছড়ি উপজেলার মানিকছড়ি ইউনিয়নে মোঃ শফিকুর রহমান ফারুক,বাটনাতলিতে মোঃ আব্দুর রহিম এবং তিনটহরীতে মোহাম্মদ আবুল কালাম আজাদ, রামগড় উপজেলার রামগড় ইউনিয়নে মোঃ শাহ আলম এবং পাতাছড়ায় কাজী নুরুল আলম।

বান্দরবানের রোয়াংছড়ি সদরে মেহ্লা অং মারমা,আলেক্ষ্যং এ বিশ্বনাথ তঞ্চঙ্গ্যা,নোয়াপতং এ চুনমং মার্মা, তারাছা’য় উথোয়াই চিং মারমা, থানচি উপজেলার রেমাক্রিতে মুই শৈ থুই মারমা,তিন্দুতে মংশপ্রু অং মারমা, থানচি ইউনিয়নে অংপ্রু ম্রো,বলিপাড়ায় জিয়া অং মারমা নৌকার মনোনয়ন পেয়েছেন।

আওয়ামীলীগের পক্ষে সংগঠনটির দপ্তর সম্পাদক ব্যারিষ্টার বিপ্লব বড়ুয়া সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই মনোনয়ন ‍চূড়ান্তের তথ্য জানানো হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button