নীড় পাতা / ব্রেকিং / ইউটিউবে সাইক্লোনের রূপসী ঝড়
parbatyachattagram

ভিজ্যুয়াল প্ল্যাটফর্ম ইউটিউবে ঝড় তুলেছে রাঙামাটি হাটথ্রব ব্যান্ড সাইক্লোন এর প্রথম সলো ‘রূপসী’। গত ৩১ জুলাই রিলিজ হওয়ার পর গানটির ভিউ চারদিনে প্রায় আটাশ হাজার ছুঁয়েছে। বিষয়টি বেশ আশাব্যঞ্জক এবং ভীষণ আনন্দের বলে জানিয়ে ব্যান্ড এর ভোকাল ও কিবোর্ডিস্ট কনক শুভ জানিয়েছেন- আমরা খুবই অনুপ্রাণিত,আমাদের মতো দূর পাহাড়ের এই ব্যান্ডের প্রথম গানকে প্রথম চারদিনে দর্শকরা যেভাবে ভালোবেসে গ্রহণ করেছে তা আমাদের দায়িত্ব আরো বাড়িয়ে দিয়েছে। এই ভালোবাসার প্রতি আমরা শ্রদ্ধাশীল।’

গত ৩১ জুলাই ঈদুল আযহার আগের দিন জি-সিরিজের ব্যানারে রিলিজ হয় ব্যান্ডের ভোকাল জিকোর লেখা ও সুর করা এই গানটি। ইউটিউবে গানটির ব্যাপক প্রশংসার পাশাপাশি নানান পরামর্শও দিয়েছেন দর্শকরা।
সাইমুম ইসলাম নামের এক শ্রোতা লিখেছেন-‘ ইটস মাই ওয়ান অব দ্য ফেভারিট সং। কেরি অন ব্রাদার্স। লাভ ইউ ফ্রম রাঙামাটি।’

ডেরেক্স এক্স নামের একজন লিখেছেন-‘অসাধারণ গান, এগিয়ে যান দাদারা, রাঙামাটিকে রিপ্রেজেন্ট করার জন্য অসংখ্য ধন্যবাদ।’
আরাফাত তালুকদার লিখেছেন-‘ সত্যি এই গানের প্রত্যেক টি লিরিক্স খুব সুন্দর ও অর্থবহ। খুব ভালো লাগলো।’

অলি আহাদ লিখেছেন-‘রাঙামাটি’র গর্ব সাইক্লোন,অসাধারণ গান।’

মঙ্গলবার রাতে এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত অসংখ্য জি-সিরিজ এর অফিসিয়াল পেজে গানটির এই রকম নানা রিভিউ দিয়েছেন। হাজারো মানুষ লাইক করেছেন,শেয়ার করেছেন অনেকেই। কেউ কেউ গানটি ডাউনলোড করে ফেসবুকে পোস্ট করেছেন। তবে বিষয়টিকে নিরুৎসাহিত করে ব্যান্ডের ভোকাল জিকো ফেসবুক টাইমলাইনে এক স্ট্যাটাসে গানটি শেয়ার করার পরামর্শ দিয়ে শ্রোতাদের জি-সিরিজের সাথে তাদের চুক্তির বিষয়টি স্মরণ করিয়ে দিয়েছেন।

প্রসঙ্গত,সাইক্লোন পার্বত্য চট্টগ্রামের প্রথম ব্যান্ড,যাদের গান জি-সিরিজ এর ব্যানারে রিলিজ। প্রাসঙ্গিক কারণেই অসংখ্য মানুষ,পাহাড়ের সঙ্গীতপিপাসুরা স্বাগত জানিয়েছেন ব্যান্ডটির এই অর্জনকে।

গানটির ইউটিউব লিংক https://www.youtube.com/watch?v=mSANTmQOQsE

Micro Web Technology

আরো দেখুন

পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি

পার্বত্য চট্টগ্রামে স্থায়ী শান্তি প্রতিষ্ঠার জন্য অবৈধ অস্ত্র উদ্ধারের দাবি জানিয়েছেন বাংলাদেশ ইসলামী ফ্রন্ট মহাসচিব …

Leave a Reply