নীড় পাতা / ব্রেকিং / ইউএনও প্রবীরকে ভালোবাসায় ভেজা উঞ্চ বিদায় লংগদুবাসির
parbatyachattagram

ইউএনও প্রবীরকে ভালোবাসায় ভেজা উঞ্চ বিদায় লংগদুবাসির

রাঙামাটির লংগদু উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) প্রবীর কুমার রায় এর বদলীজনিত কারণে বিদায় সংবর্ধনা দিয়েছে উপজেলার মাধ্যমিকস্তরের সকল স্কুল, মাদ্রাসার শিক্ষক সমিতি, লংগদু মডেল কলেজ, উপজেলা স্কাউট ও উপজেলা প্রেসক্লাব।

বুধবার লংগদু উপজেলা পরিষদ মিলনায়তনে এই সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। লংগদু মডেল কলেজ’র অধ্যক্ষ মোহাম্মদ শহীদুল্লাহের সভাপতিত্বে ও সাংবাদিক আরমান খানের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন, লংগদু প্রেস ক্লাবের সভাপতি মোঃ এখলাস মিঞা খান। অতিথি হিসেবে বক্তব্য রাখেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মাকসুদুর রহমান, লংগদু থানা অফিসার ইনচার্জ (ওসি) সৈয়দ মোহাম্মদ নুর।

অন্যান্যদের মধ্যে মাইনীমুখ ইসলামিয়া আলিম মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ফেরদৌস আলম, লংগদু সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রাজিব ত্রিপুরা, গাঁথাছড়া বায়তুশ শরফ কমপ্লেক্সের সুপার হাফেজ মাওলানা ফোরকান আহম্মদ, রাবেতা মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নুরুল করিম, মাইনীমুখ মডেল হাই স্কুলের প্রধান শিক্ষক রোফিকুন্নেছা রোজি, উপজেলা স্কাউট সম্পাদক মো. নুর আলম।

ইউএনও প্রবীর কুমার রায় বলেন, আমি গত দেড় বছরের কাছাকাছি আপনাদের সাথে থেকে আমার দায়িত্ব পালন করেছি। অপার সম্ভাবনাময় এই উপজেলার উন্নয়নের কাজের অগ্রগতিতে আন্তরিকভাবে চেষ্ঠা করেছি। আপনারা আমাকে যথেষ্ট সহযোগিতা করেছেন। আমি সরকারের যে পর্যায়ে যেখানেই থাকিনা কেন আপনাদের কথা মনে থাকবে। এই উপজেলার উন্নয়নের যেকোন সহযোগিতা আমি করে যাবো। আপনারা আমার এবং আমার পরিবার পরিজনের জন্য দোয়া করবেন।

শেষে শিক্ষক সমিতি, স্কাউট, প্রেস ক্লাবের পক্ষ থেকে বিদায়ী ইউএনও প্রবীর কুমার রায়কে ক্রেস্ট ও শুভেচ্ছা উপহার প্রদান করা হয়। উল্লেখ্য, বিদায়ী ইউএনও প্রবীর কুমার রায় গত ২০ আগস্ট ২০১৮ ইং তারিখে লংগদুতে ইউএনও হিসেবে যোগদান করেন। বর্তমানে তিনি কুমিল্লা জেলার মেঘনা উপজেলায় বদলি হয়েছেন।

Micro Web Technology

আরো দেখুন

ফোন হারিয়েছে বলে মোটর-সাইকেলে তুলে নেয় স্কুলছাত্রীকে, অতপর …

খাগড়াছড়ির দীঘিনালায় পঞ্চম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গ্রেফতারকৃত শহিদুল ইসলাম …

Leave a Reply