নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / আয়ের দিকেই ঝুকঁছে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা
parbatyachattagram

আয়ের দিকেই ঝুকঁছে রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা তার নিজস্ব আয় বৃদ্ধি করতে মনযোগী হয়েছে। সম্প্রতি জেলা ক্রীড়া সংস্থা তার গ্যালারির নীচে থাকে ৪ টি দোকান বরাদ্দের জন্য দরপত্র আহবান করেছে। যার মধ্য দিয়ে জেলা ক্রীড়া সংস্থা তার আয় বৃদ্ধি পাবে। জেলা ক্রীড়া সংস্থার আওতায় থাকা দোকানগুলো আগ্রহীদের মাঝে বরাদ্দ প্রদান করবে। দোকান ববরাদ্দের কারণে যেমন সংস্থার আয় বাড়বে তেমনই গ্যালারিসহ আশেপাশের এলাকার অরক্ষিত অংশ অনেকটা নিরাপদ হবে বলে মন্তব্য করেছেন অনেকে। এর আগেও একবার দোকান বরাদ্দের জন্য দরপত্র আহবান করা হয়। কিন্তু অজ্ঞাত কারণে সে সময়ে বরাদ্দ প্রদান করতে পারিনি। নতুন কার্যনির্বাহী কমিটির নির্বাচনের এক বছরের মধ্যে দোকান বরাদ্দের জন্য নতুন করে আবার বরাদ্দের উদ্যোগ নিলো।

জেলা ক্রীড়ার সদস্য বেনু দত্ত বলেন, সংস্থাটির আয় বৃদ্ধির প্রয়োজন আছে। দোকান বরাদ্দের কারণে জেলা ক্রীড়া সংস্থার আয় যেমন বাড়বে তেমন নিরাপদও হবে স্টেডিয়ামের আশপাশ। মো. রমজান আলী বলেন, এটি খুব ভাল উদ্যোগ আয় বৃদ্ধি হলে খেলাও আরো হবে। যার সুফল পাবে সকল ক্রীড়া সংশ্লিষ্টরা।

হুমায়ন কবির বলেন, জেলা ক্রীড়া সংস্থার যেমন অর্থের দরকার আছে তেমনি গ্যালারি নিরাপদ রাখার জন্য দোকান বরাদ্দ দেয়া জরুরি।

এ বিষয়ে জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিউল আজম বলেন, আমরা চাচ্ছি জেলা ক্রীড়া সংস্থার সব কিছু ভালোভাবে ব্যবহার করতে। দীর্ঘদিন ধরে দোকান বরাদ্দ দেয়া হয়নি। আমরা এবার প্লট বরাদ্দ দিব, যার মধ্য দিয়ে আয় হবে সংস্থার। ক্রীড়া সংস্থার কার্যক্রম নিয়মিত পরিচালনা করা সহজ হবে।

Micro Web Technology

আরো দেখুন

যুবলীগ নেতা নাসিরের বহিষ্কারাদেশ প্রত্যাহারের দাবি,গণ পদত্যাগের হুমকি

রাঙামাটি শহরের ৮নং ওয়ার্ডের যুবলীগের সভাপতি নাসির উদ্দিন,তাকে ‘অন্যায় এবং অগঠনতান্ত্রিকভাবে’ বহিস্কার করা হয়েছে বলে …

Leave a Reply