নীড় পাতা / ব্রেকিং / ‘আসন্ন নির্বাচনে সন্ত্রাসী কর্মকান্ডের নীল নকশা আঁকছে একটি মহল’

বরকলের জনসভায় দীপংকর তালুকদার বলেছেন

‘আসন্ন নির্বাচনে সন্ত্রাসী কর্মকান্ডের নীল নকশা আঁকছে একটি মহল’

‘পাহাড়ে একটি মহল সব সময় সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার মাধ্যমে বিশৃঙ্খলা পরিস্থিতি সৃষ্টি করে থাকে। তারা সন্ত্রাসী, চাঁদাবাজি, খুনসহ নানান অপরাধমূলক কর্মকান্ডে লিপ্ত। এ মহল নির্বাচনকে ঘিরে সন্ত্রাসী কর্মকান্ডের নীল নকশা আঁকছে। তাদের কোন ষড়যন্ত্রই সফল হতে দেয়া যাবে না। ভোটের দিনে সন্ত্রাসী কর্মকান্ড করার চেষ্টা করলে তা প্রতিরোধ করতে হবে।’

পার্বত্য চট্টগ্রামে অব্যাহত সন্ত্রাস, চাঁদাবাজি, অপহরণ, খুন, গুম ও গুজব রটিয়ে শান্তি-শৃঙ্খলা বিনষ্টের চেষ্টার প্রতিবাদে রাঙামাটির বরকল উপজেলায় অনুষ্ঠিত এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি ও পার্বত্য বিষয়ক মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার এসব কথা বলেন। বুধবার বরকল উপজেলা আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনের আয়োজনে এ জনসভা অনুষ্ঠিত হয়।

এতে উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি ডা. নজরুল ইসলাম’র সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সত্যশ কুমার চাকমা, বরকল উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য সবির কুমার চাকমা, জেলা ছাত্রলীগের সিনিয়র সহ-সভাপতি সাইফুল আলম রাশেদসহ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার আরো বলেন, গতবারের মত এবার আর ভোট ডাকাতি করতে দেয়া হবে না সন্ত্রাসী সংগঠনগুলোকে। পাহাড়ে তারা গত পাঁচ বছরে কোন উন্নয়ন করতে পারেনি। তাই সারা দেশের সাথে একযোগে উন্নয়নের ধারা অব্যহত রাখতে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করতে হবে পাহাড়ের মানুষকে।

আরো দেখুন

বাঘাইছড়িতে সংঘাতে আহত ১৭

রাঙামাটির দুর্গম বাঘাইছড়ি উপজেলায় আওয়ামীলীগ ও বিএনপির মধ্যে দুই পক্ষের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × 3 =