রাঙামাটি

আলোকচিত্রী তৌসিফ মান্নানের ভাইয়ের মৃত্যু

পাহাড় পরিবারের শোক

নিজস্ব প্রতিবেদক
পাহাড়ের জনপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল পাহাড় টোয়েন্টিফোর ডটকম এবং দৈনিক পার্বত্য চট্টগ্রাম-এর প্রধান আলোকচিত্রী তৌসিফ মান্নানের বড় ভাই ও বিশিষ্ট প্রবাসী ব্যবসায়ী হাজী মো. শফিউল আলম (৬২) মৃত্যুবরণ করেছেন। গত বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে সাতটায় চট্টগ্রাম মেডিকেল কলেজ ও হাসপাতালে (চমেক) চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা সন্তানসহ অসংখ্য গুনগ্রাহী-আত্মীয়-স্বজন রেখে গেছেন।

আলোকচিত্রী তৌসিফ মান্নান জানিয়েছেন, দীর্ঘ পাঁচ বছর ধরে বড় ভাই কিডনি রোগে ভুগছিলেন এবং নিয়মিত ডায়ালাইসিস করতেন। কোরবানি ঈদের ক’দিন আগে ওনার বাম পা প্যারালাইসিস হয়ে যায়; পরে আমরা চট্টগ্রামের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করি। সেখানে তাঁর ডেঙ্গু জ্বর ধরা পড়ে, এতে করে শরীরে রক্ত কণিকা কমে যায়। পরে তার বাম হাতও প্যারালাইসিস হয়ে যায়। শেষ দিকে তিনি মেজর হার্ট অ্যাটাক করেন। বৃহস্পতিবার সন্ধ্যায় মারা যান। শুক্রবার জুমার নামাজের পর রিজার্ভবাজার জামে মসজিদে মরহুমের নামাযা অনুষ্ঠিত হয়। পরে রাঙামাটি কেন্দ্রীয় কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়।

এদিকে আলোকচিত্রী তৌসিফ মান্নানের বড় ভাইয়ের মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা জ্ঞাপন করেছে পাহাড় টোয়েন্টিফোর ডটকম ও দৈনিক পার্বত্য চট্টগ্রাম পরিবার।

এছাড়া পৃথক বিবৃতিতে শোক জানিয়েছে রাঙামাটি সাংবাদিক সমিতি। গণমাধ্যমে প্রেরিত এক শোকবার্তায় রাঙামাটি সাংবাদিক সমিতির সভাপতি জিয়াউল হক ও সাধারণ সম্পাদক মিশু দে সংগঠনের সহ-সভাপতি তৌসিফ মান্নানের বড় ভাইয়ের মৃত্যুতে শোক প্রকাশ করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button