নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / আবাহনী-শুক্কুর কেউ কাউকে হারাতে পারেনি

পাবর্ত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ-২০১৮

আবাহনী-শুক্কুর কেউ কাউকে হারাতে পারেনি

আবাহনী ক্রীড়া চক্রের সাথে বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল শুক্কুর ক্লাবের ম্যাচটি ১-১ গোলে ড্র হয়েছে। মঙ্গলবার বিকাল তিনটায় রাঙামাটির মারী স্টেডিয়ামে আবাহনী ক্রীড়া চক্রের মুখোমুখি হয় বীর মুক্তিযোদ্ধা শহীদ আব্দুল শুক্কুর ক্লাব।

খেলায় আবাহনী ক্রীড়া চক্র ‘ফেবারিট’ হয়ে মাঠে নামলেও খেলার চিত্র ছিলো ভিন্ন। মাঠে বলের যেমন দখল ছিল তেমনই আক্রমণ সামলাতে আবাহনী ক্রীড়া চক্রকে ব্যস্ত রাখে শহীদ শুক্কুর ক্লাব। ঐতিহ্যবাহী আবাহনী ক্রীড়া চক্র তার নামের সুবিচার করতে পারেনি খেলায়।

খেলার ১৩ মিনিটের সময় শহীদ শুক্কুর ক্লাবের ১৯ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় রাশেদ গোল করে এগিয়ে দেয় শহীদ শুক্কুর ক্লাবকে। ম্যাচে এগিয়ে থেকে আক্রমণের মাত্রা আরও বাড়িয়ে দেয় শহীদ শুক্কুর ক্লাব । দলগত আক্রমণ থেকে নিশ্চিত গোল থেকে বঞ্চিত হয় শুক্কুর ক্লাব। গোলে বাধা হয়ে দাঁড়ায় বৃষ্টির কাদামাটি।

ম্যাচের ৪০ মিনিটে আবাহনী ক্রীড়ের চক্রের ৬ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় মোর্শেদ গোল করে খেলায় সমতা ফিরিয়ে আনে।
বিরতির পর মাঠে ফিরে দু’দলই গোলের চেষ্টা করে, কিন্তু কোনও দলই আর গোলের দেখা পায়নি। অবশেষে ড্র নিয়েই সন্তুষ্ট থাকতে হয় আবাহনী ক্রীড়া চক্র ও বীর মুক্তিযোদ্ধা শহীদ শুক্কুর ক্লাবকে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগে রাঙামাটির ১২ টি দল অংশগ্রহণ করছে। গত ১৭ অক্টোবর থেকে শুরু হওয়া লীগ ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। আজ এ ফুটবল লীগে রাঙামাটি মারী স্টেডিয়ামে বিকাল তিনটায় রাইজিং স্টার স্পোর্টিং ক্লাবের মুখোমুখি ছদক ক্লাব।

আরো দেখুন

আঞ্চলিক রাজনীতির জিঘাংসার শিকার এক বৃদ্ধা মা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার রুপকারী ইউনিয়নে মঙ্গলাদেবী চাকমা (৫৫) নামে বৃদ্ধা এক নারীকে পিটিয়ে আহত করা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 − seven =