নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / আবাহনী-প্রভিভাস নিষ্প্রাণ ড্র

উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ

আবাহনী-প্রভিভাস নিষ্প্রাণ ড্র

সুপার লীগের ৫ম ম্যাচ গোল মিস আর অগোছালো খেলায় শেষ হয়। দু’দলই বেশ কয়েকটি সহজ সুযোগ তৈরি করলেও কোনও দল গোলের দেখর পায়নি। মঙ্গলবার বিকাল তিনটায় রাঙামাটি মারী স্টেডিয়ামে আবাহনী ক্রীড়া চক্রের মুখোমুখি হয় প্রতিভাস ক্লাব।

আবহানী গ্রুপ ‘বি’ এর রানার্সআপ অন্যদিকে প্রতিভাস গ্রুপ ‘এ’ এর রানার্সআপ। ম্যাচটি আবাহনীর জন্য অনেকটা নিয়ম রক্ষার হলেও প্রতিভাসের জন্য ছিল লীগের দ্বিতীয় স্থান ধরে রাখার লড়াই। যার জন্য তাদের প্রয়োজন জয় নয়তো ড্র।

প্রতিভাস ফেবারিট হয়েই মাঠে নামে। আবাহনীকে তুলনামূলক অপেক্ষাকৃত দুর্বল মনে করা হয় প্রতিভাসের চেয়ে। মাঠে নেমে প্রতিভাস আক্রমণ করার আগে উল্টো তাদের চেপে ধরে আবাহানী। একের পর এক আক্রমণে ব্যস্ত রাখে প্রতিভাসের রক্ষণভাগকে। তবে কোনও আক্রমণই সংঘবদ্ধ পরিকল্পনা মাফিক ছিলনা। প্রথমার্ধের ১৯ মিনিটের সময় আবাহনী নিশ্চিত গোলের সম্ভাবনা তৈরি করলেও গোল দিতে পারেনি। গোল শূণ্য নিয়েই বিরতিতে যায় দুইদল।

বিরতি থেকে ফিরে কিছুটা গোছালো ফুটবল খেলতে থাকে প্রতিভাস। গোলের জন্য দুটি সুযোগও তৈরি করে; কিন্তু আক্রমণভাগের ব্যর্থতায় গোলবারের দেখা পায়নি লীগের দ্বিতীয় অবস্থানে থাকা স্বর্নটিলার ক্লাবটি। শেষ বাঁশি বাজা পর্যন্ত আর কোনও দল গোল করতে পারেনি। এ ড্রয়ের ফলে প্রতিভাস রানার্সআপ হবার পথেই থাকলো। অন্যদিকে লীগে ছদক অনেকটা নিশ্চিত চ্যাম্পিয়ন হতে যাচ্ছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের অর্থায়নে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড প্রথম বিভাগ ফুটবল লীগ গত ১৭ অক্টোবর শুরু হয়ে আগামী ২৯ নভেম্বর শেষ হবার কথা রয়েছে। আগামী ২৯ নভেম্বর লীগের শেষ ম্যাচে ছদক ক্লাবের মুখোমুখি হবে জেলা মুকুল ফৌজ।

আরো দেখুন

ত্রিমুখী প্রচারনা চলছে অনলাইনে-অফলাইনেও

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নিজ নিজ প্রার্থীর পক্ষে অনলাইন-অফলাইনে সমানে প্রচার-প্রচারনা শুরু করেছে প্রার্থীর কর্মী-সমর্থকরা। …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

1 × three =