খাগড়াছড়িব্রেকিংলিড

আবার ইউপিডিএফ নেতা খুন,এবার খাগড়াছড়িতে কাতাং ত্রিপুরা

টানা হামলা আর হত্যায় টালমাটাল যেনো পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক দল ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ। গত কয়েকমাসে সংগঠনটির উপর একের পর এক হামলায় দৃশ্যত দিশেহারা সংগঠনটির এবার পার্বত্য জেলা খাগড়াছড়িতে আরো একজন গুরুত্বপূর্ণ নেতা নিহত হয়েছেন সশস্ত্র হামলায়।

খাগড়াছড়িতে প্রতিপক্ষের গুলিতে প্রসীত বিকাশ খীসার নেতৃত্বাধীন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ নেতা সুনীল বিকাশ ত্রিপুরা ওরফে কাতাং (৩৮) নিহত হয়েছে। রোববার বেলা সাড়ে ১০টার দিকে পানছড়ির উল্টাছড়ি ইউনিয়নের মরাটিলা এলাকায় এ ঘটনা ঘটে।

পার্বত্য শান্তিচুক্তি বিরোধী ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট-ইউপিডিএফ‘র অন্যতম সংগঠক মাইকেল চাকমা এ হত্যাকান্ডের জন্য জনসংহতি সমিতিকে (এমএন লারমা) দায়ী করেছে।

ইউপিডিএফ‘র প্রচার ও প্রকাশনা সেল‘র প্রধান নিরন চাকমা গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে দাবী করা হয়, প্রতিপক্ষের গুলিতে নিহত সুনীল বিকাশ ত্রিপুরা ইউপিডিএফ‘র মাটিরাঙ্গা উপজেলা সংগঠক। পানছড়ির মরাঠিলার একটি দোকান থেকে কেনাকাটা শেষে দোকান থেকে বের হওয়ার পর সন্ত্রাসীরা সিএনজি যোগে এসে তাকে লক্ষ্য করে গুলি চালালে তার মাথায় গুলিবিদ্ধ হয়ে। এসময় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এসময় অনন্ত ত্রিপুরা (২৫) নামে ইসকন মন্দিরের এক সাধকও পায়ে গুলিবিদ্ধ হয়ে আহত হয়েছেন।

পানছড়ি থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) মো: মিজানুর রহমান খান বলেন, সকাল সাড়ে ৯টা থেকে সাড়ে ১০টা পর্যন্ত গোলাগুলির খবর শুনেছি। এতে অনন্ত ত্রিপুরা নামে এক ব্যাক্তি আহত হওয়ার খবর পেয়েছি। তবে কারো মৃত্যুর খবর শুনেনি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button