পাহাড়ে নির্বাচনের হাওয়াব্রেকিংরাঙামাটিলিড

আপিলে বৈধ হলেন অমর কুমার

রাঙামাটি পৌর নির্বাচন

নিজস্ব প্রতিবেদক
আসন্ন রাঙামাটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে একমাত্র স্বতন্ত্র প্রার্থী অমর কুমার দে’র মনোনয়নপত্র আপিলে বৈধ ঘোষণা করা হয়েছে। সোমবার রাঙামাটি জেলা প্রশাসকের কার্যালয়ে আপিলের বিষয়টি পর্যালোচনা করে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেছেন জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ।

এর আগে ১৯ জানুয়ারি মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে অমর কুমার দে’র মনোনয়নপত্রটি বাতিল ঘোষণা করা হয়। ২১ জানুয়ারি মনোনয়নপত্র বৈধতার লড়াইয়ের জন্য আপিল করেন তিনি। সোমবার জেলা প্রশাসক কার্যালয়ে আপিলের শুনানি শেষে মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়।

অমর কুমার দে’র মনোনয়নপত্র বৈধ হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন রাঙামাটি পৌর নির্বাচনের সহকারী রিটার্নিং অফিসার জাহিদুল ইসলাম। তিনি বলেন, ‘যাচাই-বাছাইয়ে তাঁর মনোনয়নটি বাতিল করা হলে তিনি জেলা প্রশাসকের নিকট আপিল করেন এবং আপিল শুনানি শেষে মনোনয়নটি বৈধ ঘোষণা করা হয়।’

প্রসঙ্গত, আগামী ১৪ ফেব্রুয়ারি রাঙামাটি পৌরসভা নির্বাচনের ‘ভোটযুদ্ধে’ স্বতন্ত্র প্রার্থী অমর কুমার দে’সহ মেয়র পদে লড়বেন আরও ৪ প্রার্থী। তারা হলেন আওয়ামীলীগ মনোনীত মেয়র প্রার্থী আকবর হোসেন চৌধুরী, বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মো. মামুনুর রশিদ, জাতীয় পার্টি মনোনীত মেয়র প্রার্থী প্রজেশ চাকমা, বিপ্লবী ওয়ার্কার্স পার্টি মনোনীত মেয়র প্রার্থী মো.আব্দুল মান্নান রানা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button