নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / আন্তর্জাতিক ক্রীড়া দিবসে রাঙামাটিতে প্রীতি ম্যাচ
parbatyachattagram

আন্তর্জাতিক ক্রীড়া দিবসে রাঙামাটিতে প্রীতি ম্যাচ

আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপন উপলক্ষে পার্বত্য জেলা রাঙামাটিতে প্রীতি ফুটবল ম্যাচ প্রতিযোগীতা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে। শনিবার বিকেল তিনটায় রাঙামাটি মারী স্টেডিয়ামে এ ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়।

জেলা ক্রীড়া অফিসার স্বপন কিশোর চাকমার সভাপতিত্বে এতে প্রধান অতিথি ছিলেন, রাঙামাটি পৌরসভার মেয়র ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি আকবর হোসেন চৌধুরী। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিউল আজম। জেলা ক্রীড়া অফিসের আয়োজনে এ প্রীতি ফুটবল ম্যাচের সার্বিক সহযোগীতায় ছিলো রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা।

এদিন বিকেলে দু’দলের মধ্যে প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হয়। এর মধ্যে বাংলাদেশ জাতীয় দলের সাবেক খেলোয়াড় বরুণ বিকাশ দেওয়ানের নেতৃত্বে লাল দল ও সাবেক খেলোয়াড় রতন বড়–য়ার নেতৃত্বে সবুজ দলের মধ্যে খেলা অনুষ্ঠিত হয়। ৯০ মিনিটের নির্ধারিত খেলায় ২-২ গোলে ড্রয়ের মধ্য দিয়ে প্রীতি ম্যাচ শেষ হয়। পরে খেলায় অংশগ্রহণকারী দু’দলের খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন অনুষ্ঠানের প্রধান অতিথিসহ অন্যরা।

এ সময় প্রধান অতিথি ও পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, ‘সারা বিশ্বের মতো পার্বত্য অঞ্চলেও আন্তর্জাতিক ক্রীড়া দিবস উদযাপন করা হচ্ছে। খেলাধুলার মধ্য দিয়ে একটি সুন্দর ও বৈটিত্র্যময় সমাজ গঠন করা যায়। সমাজের নানা ধরণের অসংগতি ও দুর্নীতিগ্রস্ত সমাজকে রুখে দিতে ক্রীড়ার বিকল্প নেই। আমরা তরুণ সমাজকে খেলাধুলার মাধ্যমে রাখতে চাই। যাতে করে তারা যেকোন ধরণের অন্যায় ও অসৎ পথে যেতে না পারে।’

জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মো. শফিউল আজম বলেন, ‘একটি সুন্দর ও সুস্থ্য সমাজ গড়তে খেলাধুলার কোনও বিকল্প নেই। খেলাধুলা মানুষের মধ্যে মেলবন্ধনও সৃষ্টি করে। একটি সুস্থ্য ও সুন্দর সমাজ গড়তে আমাদের আজকের এই আয়োজন। আমরা তরুণ সমাজকে খেলাধুলায় উজ্জীবিত করতে এ ধরণের প্রতিযোগীতা অব্যাহত রাখবো।’

Micro Web Technology

আরো দেখুন

দুর পাহাড়ে ম্যালেরিয়ার হানা বাড়ছেই

রাঙামাটি জেলার বাঘাইছড়ি উপজেলার দুর্গম এলাকায় ম্যালেরিয়া রোগের প্রকোপ বেড়েছে। গত কয়েকদিন ধরে এ উপজেলার …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

13 + eleven =