ব্রেকিংরাঙামাটি

আটক ইসলামী ছাত্রী সংস্থার ৭ কর্মী কারাগারে

রাঙামাটির লংগদু উপজেলায় জামায়াত সমর্থিত ছাত্রী সংগঠন ইসলামী ছাত্রী সংস্থার ৭ জনকে আটক করেছে থানা পুলিশ। সোমবার দুপুর ১২ টার দিকে উপজেলার মুসলিম ব্লক এলাকার রাবেতা উচ্চ বিদ্যালয়ের শিক্ষক ওসমান গণির বাসা থেকে তাদের আটক করা হয়। এসময় তাদের কাছ থেকে লিফলেট ও জিহাদি বই উদ্ধার করা হয়। ঘটনাস্থল থেকে ওসমান গণি পালিয়ে গেলেও তাকে ধরতে অভিযান অব্যাহত আছে বলে জানিয়েছে পুলিশ।

আটকরা হলেন- শাহানাজ (২৭) , নাসিমা আক্তার (৩০), মাহমুদা (১৯), তাহসিন ফাতিমা (২৪), মিফতাহুল জান্নাত (২১), সাদিকা (২৫), ওসমান গনির স্ত্রী ফাতেমা আক্তার মুন্নি (৩৮)। তাদেরকে মঙ্গলবার আদালতে তোলা হলে আদালত এই সাত নারী কর্মীকে কারাগারে প্রেরণের নির্দেশ দেয়। মঙ্গলবার দুপুরে জেলা সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট সাবরিনা আলী’র আদালতে হাজির করা হলে তিনি এ নির্দেশ প্রদান করেন।

বিষয়টির সত্যতা নিশ্চিত করে মামলার তদন্ত কর্মকর্তা মহিউল ইসলাম (ওসি-তদন্ত) জানান, আটক ৭ জনের সাত দিনের রিমান্ডের আবেদন করে পুলিশ। বিজ্ঞ আদালত আগামী ১ এপ্রিল আসামিদের পরবর্তী শুনানির দিন ধার্য করেন।

লংগদু থানার অফিসার ইনচার্জ (ওসি) রঞ্জন কুমার সামন্ত জানান, ‘সোমবার দুপুরে যুদ্ধাপরাধী সাজাপ্রাপ্ত মীর কাশেম আলীর প্রতিষ্ঠিত রাবেতা স্কুলের শিক্ষক ও জামায়াত নেতা ওসমান গণির বাসা থেকে তাদেরকে আটক করা হয়। নাশকতা করার জন্য তারা গোপন বৈঠকের আয়োজন করে এমন তথ্যের ভিত্তিতে পুলিশ অভিযান চালায়।

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button
%d bloggers like this: