করোনাভাইরাস আপডেটব্রেকিংরাঙামাটিলিড

আক্রান্তের সংখ্যা ২০০ ছাড়ালো বান্দরবানে

বান্দরবানে করোনা ভাইরাসে আক্রান্তের সংখ্যা ২শ ছাড়ালো। কক্সাবাজার পিসিআর ল্যাবে বান্দরবান জেলার ৫৫ টি নমুনা পরীক্ষায় সোমবার নতুন ১৫ জন আক্রান্ত শনাক্ত হয়। এনিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা দাড়ালো ২০২ জনে।

স্বাস্থ্য বিভাগের তথ্যমতে, সোমবারের নমুনা পরীক্ষায় ফলাফলে বান্দরবানে আরও ১৫ জন করোনা আক্রান্ত শনাক্ত হয়েছে। তারমধ্যে সদরে ১০ জন এবং নাইক্ষ্যংছড়িতে ৫ জন। নতুন আক্রান্তদের মধ্যে শনাক্ত রোগীর স্বজন এবং বিভিন্ন পেশার লোকজন রয়েছে। এনিয়ে জেলায় আক্রান্ত রোগীর সংখ্যাটা বেড়ে দাড়ালো ২০২ জনে। এ পর্যন্ত সুস্থ হয়েছেন ৫২ জন। করোনা আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে বান্দরবান সদরের বনরুপা পাড়ার একজন পুরুষ এবং নাইক্ষ্যংছড়ির ঘুমধুমের একজন নারী।

বিষয়টি নিশ্চিত করে বান্দরবানের সিভিল সার্জন ডা: অংসু প্রু মারমা জানান, নমুনা পরীক্ষার বিপরীতে শনাক্ত রোগীর সংখ্যাটা উদ্বেগ জনক। রোববার ১২ জনের নমুনায় ৫ জন শনাক্ত এবং সোমবার ৫৫ জনের নমুনা পরীক্ষায় ১৫ জন শনাক্ত হয়েছে। মাত্র পাঁচ দিনের ব্যবধানে শতক ছাড়িয়ে আক্রান্ত রোগীর সংখ্যাটা দুইশ ছাড়িয়ে গেছে। মানুষ সচেতন না হলে সংক্রমন রোধ করা কোনোভাবেই সম্ভব নয়। পরিস্থিতি নিয়ন্ত্রনের বাহিরে যাবার আগেই মানুষকে কঠোরভাবে স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button