ব্রেকিংরাঙামাটি

আওয়ামীলীগ সব সময় মানুষের পাশে দাঁড়ায়: লংগদুতে দীপংকর

লংগদু প্রতিনিধি
খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও রাঙামাটির সাংসদ দীপংকর তালুকদার বলেছেন, করোনার প্রভাবে সারা পৃথিবীর মানুষ ক্ষতিগ্রস্ত হয়েছে। শিক্ষকরাও তার বাইরে নয়। গত দেড় বছরে অনেক বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ হয়ে গেছে। সরকার নানাভাবে চেষ্টা করছে ক্ষতিগ্রস্ত মানুষের পাশে দাঁড়াতে। আওয়ামীলীগ সরকার জনগণের সরকার। জনগনের সব প্রয়োজনে পাশে থেকে মানুষের কল্যাণে কাজ করছে শেখ হাসিনার সরকার। আওয়ামীলীগ সরকার ক্ষমতায় না থাকলেও মানুষের পাশে থেকে কাজ করে এবং সহযোগিতার হাত বাড়ায়। আওয়ামীলীগই একমাত্র রাজনৈতিক দল যারা সব সময় মানুষের পাশে দাঁড়ায়।

মঙ্গলবার সকালে রাঙামাটির লংগদুতে ননএমপিও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের শিক্ষকদের আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এদিন রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে লংগদু উপজেলায় কর্মরত ননএমপিও বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের ২ শতাধিক শিক্ষককে উপজেলা পরিষদ মিলনায়তনে আর্থিক অনুদান প্রদান করা হয়। উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীনের সভাপতিত্বে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সংসদ সদস্য দীপংকর তালুকদার।

অনুষ্ঠানে উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবুল দাশ বাবুর সঞ্চালনায় আরও বক্তব্য রাখেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান অংসুই প্রু চৌধুরী, জেলা পরিষদ সদস্য আব্দুর রহিম, উপজেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল বারেক সরকার প্রমুখ। এসময় আরও উপস্থিত ছিলেন জেলা পরিষদ সদস্য আছমা বেগম, সদস্য ঝর্ণা খীসা, লংগদু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আরিফুল আমিন, আওয়ামীলীগ নেতা ওয়াশিংটন চাকমা, উপজেলা ভাইস চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরীসহ স্থানীয় আওয়ামীলীগ অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের অর্থায়নে কভিড-১৯ এর প্রভাবে ক্ষতিগ্রস্ত উপজেলার ৩৬টি ননএমপিও শিক্ষা প্রতিষ্ঠানের ২০৩ জন শিক্ষক এবং ১৪ জন কর্মচারীকে মোট দশ লাখ ৫৬ হাজার টাকা আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button