খাগড়াছড়িব্রেকিংলিড

আওয়ামীলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার

খাগড়াছড়ির দীঘিনালায় আওয়ামীলীগ নেতার ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। শুক্রবার রাতে একটি আমগাছ থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়। নিহত শাকিল হোসেন (৫২) উপজেলার মেরুং ইউনিয়নের শহীদ জব্বার নগর এলাকার মৃত সিরাজ মিয়ার ছেলে এবং একই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি ছিলেন। ঘটনাটি শহীদ জব্বার নগর এলাকার পার্শবর্তী গ্রাম রিংকার্য্যা এলাকায়।

এ ঘটনাায় নিহতের ছেলে মিন্টু মিয়া (২৮) বাদি হয়ে শনিবার ছয়জনের নাম উল্লেখ করে আরো ২/৩জনকে অজ্ঞাত নামা আসামি করে থানায় হত্যা মামলা দায়ের করেছেন। জায়গা-জমি নিয়ে বিরোধের জের ধরে হত্যা করা হয়েছে বলে মামলায় উল্লেখ করা হয়েছে।

আওয়ামীলীগ নেতা মেরুং ইউপি চেয়ারম্যান রহমান কবীর রতন জানান, শাকিল হোসেন শুক্রবার সন্ধ্যায় নিজ প্রয়োজনে পার্শ্ববর্তী গ্রাম রেংকার্য্যা গিয়েছিলেন। পর রাত ১০টার দিকে সড়কের পাশে গাছে তাঁর ঝুলন্ত লাশ দেখতে পেয়ে পথচারীরা পুলিশকে জানালে তাঁর লাশ উদ্ধার করা হয়।

দীঘিনালা থানার অফিসার ইনচার্জ (ওসি) উত্তম চন্দ্র দেব ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঝুলন্ত লাশের আলামত এবং অন্যান্য কিছু আলামত থেকে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হত্যার পর মৃতদেহ ঝুলিয়ে রাখা হয়েছিল। তারপরও ঘটনার রহস্য উদ্ধারে সার্বিক চেষ্টা করা হচ্ছে।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button