ব্রেকিংরাঙামাটিলিড

আওয়ামীলীগের বিভাগীয় টীমে দীপংকর তালুকদার

সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে

বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক কার্যক্রম আরও গতিশীল করার লক্ষ্যে আটটি সাংগঠনিক বিভাগের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্যদের সমন্বয়ে গঠিত টিম অনুমোদন দিয়েছে ক্ষমতাসীন দলটি।

শনিবার (৩ অক্টোবর) সকালে গণভবনে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবনে বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের সভায় এমন সিদ্ধান্ত দেন শেখ হাসিনা। এরপর দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের তার সরকারি বাসভবনে এক বৈঠকের আলোচ্যসূচি নিয়ে প্রেস বিফ্রিংয়ে এসব টিম অনুমোদনের তালিকা প্রকাশ করেন।

আট সাংগঠনিক বিভাগের জন্য কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদ সদস্যদের সমন্বয়ে যে টিমগুলো গঠন করা হয়েছে, এর মধ্যে চট্টগ্রাম বিভাগীয় টীমে সদস্য হিসেবে আছেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি,রাঙামাটি থেকে নির্বাচিত সংসদ সদস্য ও আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য দীপংকর তালুকদার।
চট্টগ্রাম বিভাগের এই টীমের টিম সমন্বয়ক হিসেবে থাকছেন যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ ও সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন। এই টিমে সভাপতিমণ্ডলীর সদস্যদের মধ্যে থাকছেন শেখ ফজলুল করিম সেলিম, ইঞ্জিনিয়ার মোশাররফ হোসেন ও আবদুল মতিন খসরু। টিমের বাকি সদস্যরা হলেন— মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, ওয়াসিকা আয়েশা খান, ফরিদুন্নাহার লাইলী, ড. সেলিম মাহমুদ ,সুজিত রায় নন্দী, ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, ইঞ্জিনিয়ার আব্দুস সবুর, হারুনুর রশীদ, আমিনুল ইসলাম আমিন ও দীপংকর তালুকদার।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button