ব্রেকিংরাঙামাটিলিড

‘অস্ত্র দিয়ে ভালোবাসা অর্জন সম্ভব নয়,ভালোবাসা অর্জন করতে হয় ভালোবাসা দিয়েই’

পাহাড়ে চলমান খুন, গুম, হত্যা ও চাঁদাবাজির বিরুদ্ধে রাঙামাটি জেলার বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত বিক্ষোভ ও জনসভার প্রধান অতিথির বক্তব্যে রাঙামাটি জেলা আওয়ামী লীগের সভাপতি দীপংকর তালুকদার বলেছেন, সন্তু বাবু আপনিও শান্তি চুক্তি বাস্তবায়ন চান, আমিও চাই। শান্তি চুক্তির প্রথম ও প্রধান কাজ হচ্ছে পাহাড়ে শান্তি বজায় রাখা। কিন্তু পাহাড়ে যদি এভাবে খুন, গুম, হত্যা, চাঁদাবাজির মত সন্ত্রাসী কর্মকান্ড চলতে থাকে তবে শান্তি চুক্তি বাস্তবায়ন করতে যেমন সময় লাগবে তেমনি বাস্তবায়ন করা কষ্টকরা হবে ।’
বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সভাপতি সুরেশ কান্তি তঞ্চঙ্গার সভাপতিত্বে জনসভায় আরো বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা যুবলীগের সভাপতি ও রাঙামাটি পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের সদস্য রেমলিয়ানা পাংখোয়া, জেলা কৃষকলীগের সভাপতি জাহিদ আক্তার, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছাওয়ালউদ্দিন সহ জেলার বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। বিলাইছড়ি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এস এম শাহীদুল ইসলাম’র সঞ্চালনায় উপজেলার নেতৃবৃন্দও বক্তব্য রাখেন।
জনসভায় দীপংকর তালুকদার আরো বলেন, অস্ত্র দিয়ে মানুষের প্রাণ নেওয়া যায়, প্রাণ দেওয়া যায় না। ভালোবাসা কখনো অস্ত্র দিয়ে আদায় করা সম্ভব না, ভালোবাসা অর্জন করতে হবে ভালোবাসা দিয়ে।
তিনি আরো বলেন, আতংকে পিছিয়ে থাকলে হবে না। ভয়কে জয় করে সামনের দিয়ে এগিয়ে যেতে হবে। জনগণকে এই অস্ত্রধারীদের বিরুদ্ধে সোচ্চার করতে হবে।
জনসভায় তিনি আরো বলেন, প্রশাসনকে এ অস্ত্রধারীদের বিরুদ্ধে কাজ করার জন্যে জনগণকে সহযোগিতা করতে হবে বলেও মন্তব্য করেন আওয়ামী লীগের এ নেতা।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

ি কমেন্ট

Leave a Reply

Back to top button
%d bloggers like this: