করোনাভাইরাস আপডেটরাঙামাটি

অসুস্থ পৌরসেবকদের পাশে রাঙামাটি পৌরসভা

অসুস্থ হয়েছেন ২৫ জন, এখন সুস্থ ১৫

রাঙামাটি পৌরসভার অসুস্থ সেবকদের মাঝে ফল ও প্যারাসিটামল বিতরণ করেছে পৌর কর্তৃপক্ষ। বুধরার দুপুরে এসব বিতরণ করা হয়।

এ বিষয়ে রাঙামাটি পৌরসভার কনজারভেন্সী সুপারভাইজার বিপ্লব তালুকদার জানিয়েছেন, বেশ কিছুদিন ধরে প্রায় প্রতিদিনই আমাদের কিছু সেবক অসুস্থ হতে থাকে। এ পর্যন্ত মোট ২৫ জন সেবক অসুস্থ হয়েছে, তাদের মধ্যে ১৫ জন সুস্থ হয়ে কাজে যোগ দিয়েছেন। বাকি ১০ জন এখনো অসুস্থ বোধ করছেন। এমতাবস্থায়, মেয়র ও চীফ নির্বাহী মহোদয়ের পরামর্শক্রমে তাদের মাঝে এই ফল বিতরণ করা হয়েছে।

তিনি আরও জানান, করোনাকালীন সময়ে সামান্য জ্বর হলেই সেবকগণ প্রচণ্ড ভয় পাচ্ছেন। তাদের পাশে পৌরসভা আছে সেটা বোঝাতেই এই ফল ও ওষুধ দেয়া।

কনজারভেন্সী ইনসপেক্টর দোলন বড়ুয়া বলেন, কর্মীদের সকলে মোটামুটি সুস্থ আছে, শুধু জ্বর আছে ১০ জনের। আমরা তাদের সার্বক্ষণিক খোঁজখবর রাখছি। তবে সেবক কমে যাওয়ায় পৌরসভার পরিচ্ছন্নতার কাজ সঠিক
ভাবে করতে সমস্যা হচ্ছে। আশা করছি দুয়েক দিনের মধ্য সব ঠিক হয়ে যাবে।

কনজারভেন্সী বিভাগের আহ্বায়ক ও প্যানেল মেয়র কালায়ন চাকমা বলেন, আজ আমাদের অসুস্থ সেবকদের মাঝে কিছু পুষ্টিকর খাবার বিতরণ করেছি। আমরা স্বাস্থ্যবিধি মেনেই তাদের দিয়ে কাজ করাচ্ছি। কয়েকজন সেবকের জ্বর হয়েছে, তাই তাদের ফল ও ওষুধ দেয়া হয়েছে। চিন্তা বা ঝুঁকির কোন বিষয় নেই। পৌরসভার পক্ষ থেকে ২৫ জন সেবকের মাঝে ৫ কেজি আম, আধা কেজি করে মালটা ও আপেল, ১০টি লেবু, দুই পাতা করে প্যারসিটামল দেয়া হয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button