করোনাভাইরাস আপডেটরাঙামাটি

অসুস্থ নারীকে হাসপাতালে পৌঁছে দিলেন ইউএনও

প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টিনে থাকা শ্রমিকদের জন্য খাবার নিয়ে যাচ্ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও)সহ আরো দুই সরকারি কর্মকর্তা। হঠাৎ রাস্তায় যাত্রীবাহী মটরসাইকেল থেকে পড়ে গেলেন এক নারী। সাথে তার ৩ বছরের শিশু। নিজের গাড়ী থামালেন ইউএনও। স্থানীয় কিছু লোকজন জড়ো হলো। তাদের সহায়তায় অসুস্থ ওই নারীকে নিজের গাড়ীতে তুলে নিয়ে হাসপাতালে পৌঁছে দিলেন। এবং যথাযথ চিকিৎসার ব্যবস্থা করলেন।
মাঠ পর্যায়ের একজন সরকারি কর্মকর্তার এমন মানবিক কাজের উদাহারণ দিলেন রাঙামাটির লংগদু উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন। বুধবার দুপুরে উপজেলা সদরের মুসলিম বøক এলাকায় এ ঘটনা ঘটে। পরে অসুস্থ ওই নারীকে বেসরকারী রাবেতা হাসপাতালে ভর্তি করা হয়।
অসুস্থ ওই নারীর স্বজনরা জানান, দুপুরে শিশুপুত্রকে নিয়ে বাজারে যাচ্ছিলেন ওই নারী। তীব্র গরমে হঠাৎ অসুস্থবোধ করলে মাথা ঘুরে মটরসাইকেল থেকে পড়ে যায়। এমন সময় উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন গাড়ী নিয়ে ওই রাস্তা দিয়ে যাচ্ছিলেন। তিনি গাড়ী থামিয়ে অস্স্থু নারীকে নিজের গাড়ীতে করে হাসপাতালে পৌঁছে দেন।
এ বিষয়ে জানতে চাইলে উপজেলা নির্বাহী অফিসার মাইনুল আবেদীন বলেন, ‘অসুস্থ একজন নারী রাস্তায় পড়ে গেলে তাকে উদ্ধার করে হাসপাতালে পৌঁছে দেই। মানুষের কল্যাণে কাজ করাই আমাদের কর্তব্য। মহামারি করোনার কারণে অনেক মানুষ কষ্টে আছে তাদের কল্যানে সরকারের পাশাপাশি সবার এগিয়ে আসা প্রয়োজন।’

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button