করোনাভাইরাস আপডেটরাঙামাটি

অসহায় মানুষের পাশে রাঙামাটি কলেজ ছাত্রলীগ

নভেলা করোনা সংকটে বিপন্ন অবস্থায় পড়া পৌর এলাকায় কর্মহীন ও হত দরিদ্র ৫৭ পরিবারকে ত্রাণ সহায়তা দিয়েছেন রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগ। বুধবার রাতে ঝুলিক্যা পাহাড় (তৈয়বিয়া পাহাড়) এলাকায় এই ত্রাণ বিতরণ করা হয়।
ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, রাঙামাটি সরকারি কলেজ শাখার সভাপতি সুলতান মাহমুদ বাপ্পা, সহ-সভাপতি নূর আলম, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি রুপন দাশ, সাংগঠনিক সম্পাদক মিসকাতুর রহমানসহ অন্যান্য নেতৃবৃন্দরা। এইসময় রাঙামাটি কলেজ ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
সুলতান মাহমুদ বাপ্পা বলেন, মহামারী নোভেল করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ আওয়ামী লীগ রাঙামাটি জেলা শাখার সভাপতি ও সংসদ সদস্য জননেতা দীপংকর তালুকদার ও সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর মহোদয়ের নির্দেশনা অনুযায়ী রাঙামাটি সরকারি কলেজ শাখা ও জেলা শাখার নেতৃবৃন্দরা জনসচেতনতা মূলক কর্মসূচী নিরাপদ দূরত্ব বজায় রেখে ধারাবাহিক ভাবে করে চলছি। বর্তমান করোনা সংকটে কর্মহীন ও হত দরিদ্রদের স্বল্পদিনের আহার হিসেবে ত্রাণ বিতরণ করেছি। প্রতি পরিবারের জন্য চাল ৩ কেজি, আলু ২ কেজি, পিয়াজ ৫০০ গ্রাম, তেল ৫০০ গ্রাম, ডাল ৫০০ গ্রাম, সাবান ১টি। তিনি আরো বলেন আমাদের এই কার্যক্রম শহরের বিভিন্ন এলাকায় চলমান থাকবে।
প্রসঙ্গত, রাঙামাটি সরকারি কলেজ ছাত্রলীগের সর্বশেষ কাউন্সিলের দিন দুইপক্ষের বিরোধে সম্মেলন স্থগিত করে চলে আসেন জেলা সভাপতি-সম্পাদক। ওই ঘটনার পর এখনো রাঙামাটি কলেজে ছাত্রলীগের নতুন কোন কমিঠি গঠিত না হওয়ায় সর্বশেষ সভাপতি বাপ্পা ও সম্পাদক রিয়াদ সাম্প্রতিক সময়ে ফের নিজেদের সভাপতি-সম্পাদক দাবি করে প্রচারণা ও কার্যক্রম শুরু করেছেন। তবে জেলা ছাত্রলীগকে চ্যালেঞ্জ করে নিজেদের পক্ষের দুজনকে দিয়ে নিয়ে পাল্টা জেলা কমিটি ঘোষণা করায় কেন্দ্রীয় ছাত্রলীগ এক সংবাদ বিজ্ঞপ্তিতে বাপ্পাসহ তাদের পক্ষের ৬ ছাত্রনেতাকে বহিষ্কারের কথা জানিয়েছে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button