খাগড়াছড়িব্রেকিং

অল্পের জন্য রক্ষা পেল অর্ধশতাধিক যাত্রী

খাগড়াছড়িতে পাহাড় থেকে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের সাথে আটকে গেলে অল্পের জন্য রক্ষা পেল চট্টগ্রামগামী যাত্রীবাহী বাসের অর্ধশতাধিক যাত্রী। বুধবার বেলা সাড়ে ১১ টার দিকে খাগড়াছড়ি-চট্টগ্রাম আঞ্চলিক সড়কের সাপমারা পুলিশ বক্সের অদূরে এঘটনা ঘটে। বাসের যাত্রীরা জানান, খাগড়াছড়ি থেকে চট্টগ্রামের উদ্দ্যেশ্যে ছেড়ে আসা যাত্রীবাহি বাস (চট্টমেট্টো-জ-০৪-০১৭৫) বাসটি আলুটিলা পাহাড় থেকে নামতে গিয়ে নিয়ন্ত্রণ হারালে যাত্রীরা চিৎকার ও হৈচৈ শুরু করে।
এসময় অর্ধশতাধিক যাত্রীসহ বাসটি পাহাড়ের সাথে আটকে গেলে বড় ধরনের দুর্ঘটনা থেকে বেঁচে যায় বাসটি। যাত্রীরা আরো জানান, আল্লাহর অশেষ মেহেরবানি ছিল বলেই আমরা বেঁচে গেছি। পাহাড়ের সাথে আটকে না গেলে বাসটি অনন্ত দুইশত ফুট গভীর খাদে পড়ে যেত।

এদিকে বাস দুর্ঘটনার খবর পাওয়ার পরপরই ঘটনাস্থলে ছুটে যান মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমান। এসময় তিনি টহলরত পুলিশ সদস্য ও স্থানীয়দের সহায়তায় বড় ধরনের দুর্ঘটনা থেকে অল্পের জন্য বেঁচে যাওয়া যাত্রীদের উদ্ধার করেন।

চালকের অদক্ষতার কারনেই এমন দুর্ঘটনা ঘটেছে বলে দাবি করে মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বি এম মশিউর রহমান বলেন, চালক ও বাসের কোন কাগজপত্র পাওয়া যায়নি।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button