ব্রেকিংরাঙামাটিলিড

অবরোধের প্রভাব ছিলো না রাঙামাটিতে

রাঙামাটির কুতুকছড়ি এলাকা থেকে অপহৃত হিল ইউমেন্স ফেডারেশনের দুই নেত্রীকে উদ্ধারের দাবিতে ডাকা অবরোধ রাঙামাটিতে ঢিলেঢালাভাবে পালিত হয়েছে। বুধবার সকাল থেকে জেলা শহরের সাথে অন্যান্য উপজেলার যোগাযোগ স্বাভাবিক ছিলো। রাঙামাটি থেকে চট্টগ্রাম, বান্দরবান গাড়ি চলাচল করলেও শুধুমাত্র রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে গাড়ি চলাচল বন্ধ রয়েছে। তবে রাঙামাটি শহরে যানবাহন চলাচল স্বাভাবিক রয়েছে। হিল উইমেন্স ফেডারেশন, গণতান্ত্রিক যুব ফোরাম ও বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ এই অবরোধ ডেকেছে।

এদিকে অপহরণের ঘটনায় ১৯ জনকে আসামি করে রাঙামাটি কোতয়ালী থানায় একটি মামলা দায়ের করেছে অপহৃত দয়াসোনা চাকমার বাবা বৃষধন চাকমা। এতে তিনি নানিয়ারচর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও জনসংহতি সমিতি(এমএন লারমা) এর কেন্দ্রীয় সমন্বয়ক শক্তিমান চাকমা ও ইউপিডিএফ(গণতান্ত্রিক) এর প্রধান তপনজ্যোতি চাকমা(বর্মা)কেও আসামি করা হয়েছে। মঙ্গলবার রাতে মামলাটি দায়ের করা হয়েছে।

রাঙামাটি বাস ও লঞ্চ মালিক সমিতির সভাপতি মাঈন উদ্দিন সেলিম জনান, জেলা শহরের সাথে অন্যান্য উপজেলার যোগাযোগ স্বাভাবিক রয়েছে। রাঙামাটি থেকে চট্টগ্রাম, বান্দরবান গাড়ি চলাচল করলেও শুধুমাত্র রাঙামাটি-খাগড়াছড়ি সড়কে গাড়ি চলাচল বন্ধ রয়েছে।

উল্লেখ্য,গত রোববার রাঙামাটির সদর উপজেলার কতুকছড়ি ওপর পাড়া এলাকায় দুর্বৃত্তদের হামলায় ইউপিএফের সমর্থিত গণতান্ত্রিক যুব ফোরামের নেতা ধর্ম সিং চাকমা গুলিবিদ্ধ হন। এসময় দুর্বৃত্তরা হিল ইউমেন্স ফেডারেশনের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মন্টি চাকমা ও জেলা শাখার সাধারণ সম্পাদক দয়াসোনা চাকমাকে অপহরণ করে।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Back to top button