বান্দরবান

অপহৃত আওয়ামীলীগ নেতার ভাইয়ের খোঁজ মেলেনি

বান্দরবানে

বান্দরবান প্রতিনিধি
বান্দরবানে অস্ত্রধারী সন্ত্রাসীদের গুলিতে নিহত আওয়ামীলীগ নেতার সৎ ভাইকে অপহরণ করেছে সশস্ত্র সন্ত্রাসীরা। রোববার এ রিপোর্ট লেখা পর্যন্ত অপহৃতের কোনো পাওয়া যায়নি।
আইনশৃঙ্খলা বাহিনী ও স্থানীয়রা জানায়, শনিবার সন্ধ্যায় বান্দরবান সদর উপজেলার কুহালং ইউনিয়নের এক নাম্বার রাবার বাগান এলাকার তুংক্ষ্যং পাড়া থেকে অস্ত্রের মুখে সশস্ত্র সন্ত্রাসীদের গুলিতে নিহত আওয়ামীলীগ নেতার সৎভাইকে অপহরণ করেছে অস্ত্রধারীরা। অপহৃতের নাম উসাই মং (৩৪)। তার বাড়ি ক্যপ্রু পাড়া এলাকায়। সে রাবার বাগান এলাকায় রাজমিস্ত্রীর কাজ করতে গিয়েছিল। অপহরণের খবর পেয়ে সেনাবাহিনী ও পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। অপহৃতকে উদ্ধারে অভিযানে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী। অপহরণের সঙ্গে পাহাড়ের আঞ্চলিক রাজনৈতিক সংগঠন জনসংহতি সমিতি (জেএসএস) সশস্ত্র ক্যাডাররা জড়িত বলে দাবী করছে স্থানীয়রা।
তবে বিষয়টি অস্বীকার করেছে জেএসএস নেতারা। কুহালং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সানু প্রু মারমা বলেন, অপহরণের ঘটনাস্থলটি রাজবিলা এবং কুহালং ইউনিয়নের সীমান্তবর্তী এলাকায় ঘটেছে। তবে কারা অপহরণ করেছে বলতে পারছিনা।
রাজবিলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ক্যঅং প্রু মারমা জানান, অপহরণের ঘটনাটি কুহালং ইউনিয়নে পড়েছে। তবে অপহরণের সঙ্গে কারা জড়িত বিষয়টি জানিনা।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান পুলিশ সুপার জেরীন আখতার জানান, অপহরণের খবর পেয়েছি। বিষয়টির খোঁজ খবর নেয়া হচ্ছে। অপহৃতকে উদব্ধারের মাঠে নেমেছে আইনশৃঙ্খলা বাহিনী।
প্রসঙ্গতঃ গত মাসের ১৯ জুলাই সদর উপজেলার কুহালং ইউনিয়নের ক্যায়ামলং পাড়া এলাকা থেকে অস্ত্রের মুখে পল্লী চিকিৎসক ও কুহালং ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সদস্য অংকথোয়াই (উগ্য) মারমা (৫০) নিজবাড়ি থেকে অপহরণ করে নিয়ে যায় অস্ত্রধারী সন্ত্রাসীরা। অপহরণে সস্ত্রাসীরা তাকে গুলি করে হত্যা করে লাশ ব্রিকফিল্ড এলাকায় ফেলে যায়।

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

11 − 7 =

Back to top button