রাঙামাটি

অগ্নিদুর্গতদের পাশে আব্দুল বারী ফাউন্ডেশন

রাঙামাটি শহরের রিজার্ভ মুখ এলাকায় অগ্নিদুর্গতদের মাঝে ত্রাণ ও বস্ত্র বিতরণ করেছে মরহুম আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন। মঙ্গলবার সকালে রিজার্ভ মুখ এলাকায় ক্ষতিগ্রস্তদের হাতে ত্রাণ ও বস্ত্র তুলে দেয়া হয়।

ত্রাণ ও বস্ত্র বিতরণকালে উপস্থিত ছিলেন মরহুম আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর। এতে উপস্থিত ছিলেন জেলা পরিষদের সদস্য মনোয়ারা বেগম, ৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক দে, জেলা আওয়ামীলীগের সদস্য মং উ চিং ময়না, রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি আনোয়ার মিয়া বানু, পৌর আওয়ামীলীগের সহ-সভাপতি জানে আলম, যুগ্ম সাধারণ সম্পাদক উসাং মং, শ্রী শ্রী গীতাশ্রম মন্দির কমিটির সভাপতি আশীষ দাশগুপ্ত. পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক অপুশ্রীং লেপচা ভাই,  ছাত্রলীগ নেতা রূপন দাশ, সুলতান মাহমুদ চৌধুরী বাপ্পা,  নুর আলম।

এসময় ফাউন্ডেশনর প্রধান পৃষ্ঠপোষক মুছা মাতব্বর বলেন, সাধারণ মানুষের কল্যাণে কাজ করছে আব্দুল বারী মাতব্বর ফাউন্ডেশন। ফাউন্ডেশনের মাধ্যমে অসহায় মানুষদের সহযোগিতা করা হচ্ছে। পাশাপাশি করোনাকালে শহরের বিভিন্ন স্থানে প্রতিদিনই ত্রাণ ও সবজি বিতরণ অব্যাহত রয়েছে। তিনি বলেন, আব্দুল বারী মাতব্বরের আজকে মৃত্যু দিবস। তাই এদিনটিকে আরো স্মরণীয় করে রাখতে ফাউন্ডেশনের পক্ষ থেকে অগ্নিদুর্গতদের সহযোগিতা দেয়া হয়েছে। ভবিষ্যতেও অসহায় মানুষের জন্য এই ফাউন্ডেশন কাজ করবে বলে জানান মুছা মাতব্বর।

MicroWeb Technology Ltd

এই বিভাগের আরো সংবাদ

Leave a Reply

এই সংবাদটি দেখুন
Close
Back to top button