নীড় পাতা / পাহাড়ের সংবাদ / রাঙামাটি / অগ্নিদুর্গতদের ত্রাণ সহায়তা
parbatyachattagram

অগ্নিদুর্গতদের ত্রাণ সহায়তা

রাঙামাটি শহরের রিজার্ভ বাজার মসজিত কলোনীতে আগুনে পুড়ে যাওয়া ক্ষতিগ্রস্ত পরিবারগুলোর মাঝে ত্রাণ বিতরণ করেছে রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ, রাঙামাটি পৌরসভা, রাঙামাটি জেলা আওয়ামীলীগ, নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতি।
মঙ্গলবার সকাল ১০টায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত জায়গায় ক্ষতিগ্রস্থ ৭৬পরিবারের মাঝে রাঙামাটি জেলা আওয়ামীলীগের পক্ষ থেকে প্রতি পরিবারকে চাল, ডাল, তৈল, সাবান, সবজিসহ নিত্য প্রয়োজনীয় জিনিস বিতরণ করা হয়।
এসময় পার্বত্য জেলা পরিষদের পক্ষ থেকে প্রতি পরিবারকে নগদ ৫ হাজার টাকা এবং নিউ রাঙামাটি রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির পক্ষ থেকে নগদ ২ হাজার টাকা করে প্রতি পরিবারকে প্রদান করা হয়। এছাড়াও এ সময় রাঙামাটি পৌরসভার কাউন্সিলর ও রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক হেলাল উদ্দিনের ব্যক্তিগত পক্ষ থেকে ক্ষতিগ্রস্থ প্রতি পরিবারকে ৫শ’ টাকা করে প্রদান করা হয়।
অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্ত পরিবারদের মাঝে ত্রাণ বিতরণ কালে উপস্থিত ছিলেন- রাঙামাটির নব নির্বাচিত সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি দীপংকর তালুকদার। এ সময় তিনি অগ্নিদুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ ছাড়াও তাদের খোঁজ খবর নেন।
ত্রাণ বিতরণ কালে আরও উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান বৃষকেতু চাকমা, জেলা পরিষদ সদস্য ও জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাজী মুছা মাতব্বর, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি হাজী কামাল উদ্দিন, প্রচার সম্পাদক মমতাজ উদ্দিন, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো. মনসুর আলী, জেলা সেচ্ছাসেবক লীগের সভাপতি সাওয়াল উদ্দিন, রিজার্ভ বাজার ব্যবসায়ী কল্যাণ সমিতির সভাপতি হাজী আনুয়ার মিয়া বানু, সাধারণ সম্পাদক ও পৌর কাউন্সিলর হেলাল উদ্দিন, পৌর সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুপসী দাশ গুপ্তসহ জেলা আওয়ামীলীগ ও ব্যবসায়ী সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়াও বিকালে ক্ষতিগ্রস্ত প্রতিটি পরিবারকে রান্না করার সরঞ্জাম, শাড়ি, লুঙ্গি ও কম্বল বিতরণ করা হয় রাঙামাটি পৌরসভার পক্ষ থেকে। এ সময় পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী ছাড়াও সংরক্ষিত মহিলা কাউন্সিলর রুপসী দাশ গুপ্তসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

একুশে’তে রাঙামাটি ভিবিডি’র ‘আমার বর্ণমালা’ কর্মসূচী পালন

মহান ২১শে ফেব্রুারি ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে ভিবিডি রাঙামাটি জেলা ‘আমার বর্ণমালা’ নামে একটি …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

five × 3 =