মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের শপথ গ্রহণকালে দীপংকর তালুকদার

সরকার মানুষের অধিকার সুরক্ষায় কাজ করে যাচ্ছে


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময়: ডিসেম্বর 5, 2017

সরকার মানুষের অধিকার সুরক্ষায় কাজ করে যাচ্ছে

রাঙামাটি জেলা মিনিট্রাক ও পিকআপ শ্রমিক ইউনিয়নের নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে রাঙামাটি পৌর ট্রাক টার্মিনাল চত্বরে অনুষ্ঠিত শপথ গ্রহণ ও নব-নির্বাচিত কমিটির নিকট দায়িত্ব হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য মন্ত্রণালয়ের সাবেক প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

প্রধান অতিথির বক্তব্যে দীপংকর তালুকদার বলেন, বর্তমান সরকার দেশের সকল মানুষের অধিকার সুরক্ষায় কাজ করে যাচ্ছে। তিনি বলেন, দেশের কল্যাণে সকলকে কাজ করতে হবে। কাউকে প্রতিপক্ষ না ভেবে যে কোনো সংগঠনে সম্মিলিতভাবে কাজ করলে সেই সংগঠনের কার্যক্রম গতিশীল হয়।

নব-নির্বাচিত কমিটির সভাপতি-সম্পাদক-সদস্যদের শপথবাক্য পাঠ করান নির্বাচন পরিচালনা কমিটির আহবায়ক সাব্বির আহমদ ওসমানী। সংগঠনের সাবেক সভাপতি মোঃ ইসমাইলের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি রুহুল আমিন, জেলা কৃষকলীগ সভাপতি জাহিদ আক্তার, নির্বাচিত সভাপতি বাবু কিশোর চৌধুরী, সাধারন সম্পাদক আবদুল মালেক ছোটন, সাংগঠনিক সম্পাদক আবুল বশর বাবুসহ সংগঠনের নেতৃবৃন্দ। আলোচনা সভা শেষে সংগঠনের সাবেক সভাপতি নব-নির্বাচিত পরিষদের কাছে দায়িত্ব হস্তান্তর করেন।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

Notify of
avatar
Sort by:   newest | oldest | most voted
Addul Halim
Guest

Mitts.kuta.cara.kuno.kamnai

Nguyen Hyu
Guest

Rajakar !

wpDiscuz