নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / সম্প্রীতি থাকলে উন্নয়নের গতিধারা অব্যাহত থাকবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

সম্প্রীতি থাকলে উন্নয়নের গতিধারা অব্যাহত থাকবে : কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি

‘সম্প্রীতি থাকলেই উন্নয়নের গতিধারা অব্যাহত থাকবে। জাতি, ধর্ম, দলমত, সম্প্রদায় নির্বিশেষে সকলের সহাবস্থান আর সহযোগিতার মাধ্যমেই আমরা এগিয়ে যাবো। এর ফলে সামগ্রিক উন্নয়ন নিশ্চিত করা সম্ভব হবে এবং জননেত্রী মাননীয় শেখ হাসিনার সুযোগ্য নেতৃত্বে ২০৪১ সালের আগেই একটি উন্নত রাষ্ট্র হিসাবে বিশ্বের বুকে আমরা মাথা তুলে দাঁড়াবো।’

৩নং পানছড়ি সদর ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স’র উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও ভারত প্রত্যাগত উপজাতীয় শরনার্থী প্রত্যাবসন ও পুনর্বাসন এবং অভ্যন্তরীণ উদ্বাস্তু নির্দিষ্টকরণ ও পুনর্বাসন সম্পর্কিত ট্রাস্কফোর্স চেয়ারম্যান-২৯৮ নং খাগড়াছড়ি সংসদীয় আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা (প্রতিমন্ত্রী মর্যাদা) এসব কথা বলেছেন।

স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) অধীনে  ৮৮,৯৭,৪৪২ টাকা ব্যায়ে ৩নং পানছড়ি সদর ইউপি’র নবভবনটি নির্মিত হয়। কাজ শেষ হয় গত বছরের ১৫ই ডিসেম্বর।

ভবনটির আনুষ্ঠানিক উদ্বোধন উপলক্ষে ৩নং পানছড়ি সদর ইউপি চেয়ারম্যান নাজির হোসেনের সভাপতিত্ব’ এসময় অন্যান্যদের মাঝে আরও ছিলেন খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহাম্মদ খান, এলজিইডি নির্বাহী প্রকৌশলী আদনান আখতারুল আজম, পানছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ আবুল হাশেম, উপজেলা আওয়ামীলীগ সভাপতি বাহার মিয়া।

উপজেলা আওয়ামীলীগ’র যুগ্ন সাধারণ সম্পাদক বিজয় কুমার দেব সঞ্চালিত আলোচনা সভায় এছাড়াও জেলা পরিষদ সদস্য সতীশ চন্দ্র চাকমা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মিজানুর রহমান, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক জয়নাথ দেব, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান লোকমান হোসেন, সদর বাজার কমিটির সভাপতি হেদায়েত আলী তালুকদারসহ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, কার্বারী, ইউপি সদস্য, আওয়ামীলীগ’র বিভিন্ন স্তরের নেতাকর্মী অংশগ্রহণ করেন।

আরো দেখুন

পাহাড়ে রাজনৈতিক দলের কর্মসূচিতে স্কুল শিক্ষার্থীদের ব্যবহার না করার আহ্বান

‘পাহাড়ে আঞ্চলিক রাজনৈতিক দলের সংঘাতপূর্ণ অবস্থার কারণে একের পর এক হত্যার ঘটনা ঘটছে। প্রতিদিনই পড়ছে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

three + one =