শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ফাতেমা জিন্নাহ্


আরমান খান, লংগদু প্রকাশের সময়: অক্টোবর 29, 2017

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ফাতেমা জিন্নাহ্

গত ২৮ অক্টোবর অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে রাঙামাটির প্রাচীন থানা লংগদু থেকে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মনোনীত হয়েছে ফাতেমা জিন্নাহ। কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদান রাখায় তাকে এ মনোনয়ন দেয়া হয়। এ উপলক্ষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ফাতেমা জিন্নাহকে জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান স্বাক্ষরিত সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

ফাতেমা জিন্নাহ লংগদু থানা কমিউনিটি পুলিশিং ফোরামের একজন উল্লেখযোগ্য সদস্য। তিনি ৬নং মাইনীমূখ ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার এবং এ ইউনিয়নের অত্যন্ত সুপরিচিত প্রাক্তন চেয়ারম্যান প্রয়াত কামাল উদ্দীনের কন্যা।

ফাতেমা জিন্নাহ বলেন, ইউনিয়নের নারী পুরুষ সকলের বিপদেই কাজ করছি। পাশাপাশি এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য হিসেবে আছি। আসল কথা আমি রাজনৈতিক কর্মী। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক। এদিক দিয়ে নারীদের রাজনৈতিকভাবে সংগঠিত করা এবং সামাজিক ও পারিবারিক নানা সমস্যা নিয়ে কাজ করছি। পাশাপাশি কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে সমাজ সেবায় কাজ করে যাচ্ছি। তিনি বলেন, মাননীয় পুলিশ সুপারকে অসংখ্য ধন্যবাদ। আমি আনন্দিত। আমার পরিশ্রমের মূল্যায়ন হয়েছে। এ পুরস্কার আমাকে আরো বেশি মানুষের সেবা করার অনুপ্রেরণা যোগাবে।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

Notify of
avatar
wpDiscuz