নীড় পাতা / পাহাড়ের সংবাদ / আলোকিত পাহাড় / শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ফাতেমা জিন্নাহ্

শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ফাতেমা জিন্নাহ্

গত ২৮ অক্টোবর অনুষ্ঠিত কমিউনিটি পুলিশিং ডে উপলক্ষে রাঙামাটির প্রাচীন থানা লংগদু থেকে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য মনোনীত হয়েছে ফাতেমা জিন্নাহ। কমিউনিটি পুলিশিং কার্যক্রমে অনবদ্য অবদান রাখায় তাকে এ মনোনয়ন দেয়া হয়। এ উপলক্ষে শ্রেষ্ঠ কমিউনিটি পুলিশিং সদস্য ফাতেমা জিন্নাহকে জেলা পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান স্বাক্ষরিত সম্মাননা স্মারক ও সনদপত্র প্রদান করা হয়।

ফাতেমা জিন্নাহ লংগদু থানা কমিউনিটি পুলিশিং ফোরামের একজন উল্লেখযোগ্য সদস্য। তিনি ৬নং মাইনীমূখ ইউনিয়ন পরিষদের ১, ২ ও ৩ নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার এবং এ ইউনিয়নের অত্যন্ত সুপরিচিত প্রাক্তন চেয়ারম্যান প্রয়াত কামাল উদ্দীনের কন্যা।

ফাতেমা জিন্নাহ বলেন, ইউনিয়নের নারী পুরুষ সকলের বিপদেই কাজ করছি। পাশাপাশি এলাকার আইন-শৃঙ্খলা রক্ষায় কমিউনিটি পুলিশিং ফোরামের সদস্য হিসেবে আছি। আসল কথা আমি রাজনৈতিক কর্মী। বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক। এদিক দিয়ে নারীদের রাজনৈতিকভাবে সংগঠিত করা এবং সামাজিক ও পারিবারিক নানা সমস্যা নিয়ে কাজ করছি। পাশাপাশি কমিউনিটি পুলিশিংয়ের মাধ্যমে সমাজ সেবায় কাজ করে যাচ্ছি। তিনি বলেন, মাননীয় পুলিশ সুপারকে অসংখ্য ধন্যবাদ। আমি আনন্দিত। আমার পরিশ্রমের মূল্যায়ন হয়েছে। এ পুরস্কার আমাকে আরো বেশি মানুষের সেবা করার অনুপ্রেরণা যোগাবে।

আরো দেখুন

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

অসহায় শিক্ষিত মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী নিয়েছেন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one + sixteen =