শোক দিবসের আলোচনায় অনুপস্থিত ভিসি !


প্রকাশের সময়: আগস্ট 15, 2017

শোক দিবসের আলোচনায় অনুপস্থিত ভিসি !

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাত বার্ষিকী উপলক্ষ্যে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠানের মতো নানা কর্মসূচী পালন করেছে পার্বত্য চট্টগ্রামের সর্বোচ্চ শিক্ষা প্রতিষ্ঠান রাঙামাটি বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়।

সকালে বিশ্ববিদ্যালয়টির অস্থায়ী কার্যালয় থেকে শোকর‌্যালি নিয়ে বিশ্ববিদ্যালয়ের ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমার নেতৃত্বে ভেদভেদীস্থ বঙ্গবন্ধুর স্মারক ভাস্কর্যের প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পন করেন বিশ্ববিদ্যালয়টির কর্মকর্তা,কর্মচারি এবং শিক্ষকরা।

পরে বিকালে শাহ উচ্চ বিদ্যালয়ে অস্থায়ী ক্যাম্পাসে আয়োজন করা হয় শোক দিবসের আলোচনা সভা। এসভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিলো ভিসি ড. প্রদানেন্দু বিকাশ চাকমার। ব্যানারেও তার নামই লেখা । কিন্তু আলোচনা সভায় উপস্থিত হননি ভিসি। অনুষ্ঠানের প্রধান অতিথির অনুপস্থিতিতে অন্য আর কাউকে প্রধান অতিথি না করেই অনেকটা দায়সারাভাবেই শুরু ও শেষ হয় আলোচনা সভাটি,যাতে সভাপতিত্ব করেন কম্পিউটার বিজ্ঞান বিভাগের চেয়ারম্যান ও প্রক্টর জুয়েল শিকার।

এসময় বক্তব্য রাখেন বিশ্ববিদ্যালয়ের উপরেজিষ্ট্রার অঞ্জন কুমার চাকমা, প্রক্টর জুয়েল শিকদার, সূচনা আক্তার,নিশু নাথ প্রমূখ। বক্তারা বঙ্গবন্ধুর জীবন ও কর্ম নিয়ে আলোচনা করেন। আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের তিন ব্যাচের শখানেক শিক্ষার্থী উপস্থিত ছিলেন।

পরে ‘বঙ্গবন্ধু ও বাংলাদেশ’ শীর্ষক রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরষ্কার তুলে দেয়া হয়।

 

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

Notify of
avatar
wpDiscuz