মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সংবাদ সম্মেলন

শিক্ষক নিয়োগ বাতিল না হলে সড়ক অবরোধের হুমকি


খাগড়াছড়ি প্রতিনিধি প্রকাশের সময়: সেপ্টেম্বর 23, 2017

শিক্ষক নিয়োগ বাতিল না হলে সড়ক অবরোধের হুমকি

খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরিক্ষায় মেধার মূল্যায়ন না করে অনিয়ম, দূর্নীতির অভিযোগ এনে পুন:নিয়োগের দাবিতে খাগড়াছড়িতে সাংবাদিক সম্মেলন করেছে মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগ।
সাংবাদিক সম্মেলন থেকে আগামী ৪৮ ঘন্টার মধ্যে শিক্ষক নিয়োগ বাতিল করার দাবি জানানো হয়। অন্যথায় আগামী ২৫ সেপ্টেম্বর খাগড়াছড়ি-চট্টগ্রাম সড়কে আধাবেলা সড়ক অবরোধের ঘোষণা করা হয়।
শনিবার বিকালে খাগড়াছড়ি প্রেস ক্লাব হলরুমে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। এতে লিখিত বক্তব্য পাঠ করেন মানিকছড়ি উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ মাঈন উদ্দিন।

সাংবাদিক সম্মেলনে অভিযোগ করে বলেন হয়, পার্বত্য জেলা পরিষদের সহকারী প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষায় মেধার মূল্যায়ন না করে মোটা অংকের বিনিময়ে শিক্ষক নিয়োগ দেয়া হয়েছে। এসবের সাথে জেলা পরিষদের সদস্য এম এ জব্বার ও রে¤্রাচাই চৌধুরী প্রত্যেকটি পদের বিপরীতে ৭ থেকে ৮লক্ষ টাকা ঘুষ গ্রহন করেছেন বলে অভিযোগ করা হয়।
সাংবাদিক সম্মেলন থেকে জেলা পরিষদ সদস্য এম এ জব্বার ও রে¤্রাচাই চৌধুরীর পদত্যাগ, শিক্ষক নিয়োগ বাতিল করে পুন:নিয়োগ প্রদানের দাবী জানানো হয়। দাবী আদায় না হওয়া পর্যন্ত জেলা আওয়ামীলীগের সকল রাজনৈতিক কর্মসূচী পালন স্থগিত ঘোষনা দেয়া হয়।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদিন, সহ সভাপতি শহিদুল ইসলাম সাংগঠন সম্পাদক রফিকুল ইসলাম বাবু, মহিলা লীগের সহ সভাপতি নুরনাহার।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

Notify of
avatar
wpDiscuz