নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / লামায় পৃথক পৃথক দূর্ঘটনায় আহত ১১

লামায় পৃথক পৃথক দূর্ঘটনায় আহত ১১

বান্দরবানের লামা পৌরসভা এলাকায় একটি যাত্রীবাহি টমটম গাড়ি উল্টে শিশুসহ ৭ যাত্রী আহত হয়েছেন। শুক্রবার সকালে লামা-সুয়ালক সড়কের টি.টি.এন্ড.ডি.সি এলাকায় এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন- চাম্পা (৪৫), মিমা (১৮), সুমাইয়া আক্তার (৭), রিক্তা (১৮), রাজিয়া বেগম (৩০), প্রিয়া (৩০) ও আনোয়ারা বেগম (৪৫)। আহতরা সবাই পৌরসভার চাম্পাতলী ও চেয়ারম্যান পাড়ার বাসিন্দা বলে জানা গেছে। খবর পেয়ে পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, কাউন্সিলর মোহাম্মদ রফিক আহতদেরকে দেখতে যান।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, যাত্রী বোঝাই করে একটি টমটম গাড়ি সকাল ১০টার দিকে টি.টি.এন্ড.ডি.সি এলাকায় যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে গাড়িতে থাকা নারী ও শিশুসহ ৭ যাত্রী আহত হন। স্থানীয়রা আহতদেরকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে ৩ জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দায়িত্বরত চিকিৎসক তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

এদিকে গত বৃহস্পতিবার দুপুরে লামা-ফাঁসিয়াখালী সড়কের কুমারী এলাকায় জ্বালানী কাঠ বোঝাই একটি পিকআপ গাড়ি খাদে পড়ে চালকসহ ৪ জন আহত হয়। এ ঘটনায় আহতদেরকে উদ্ধার করে কাছাকাছি চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন স্থানীয়রা । টমটম গাড়ি উল্টে ৭ যাত্রীসহ ১১ জন আহত হওয়ার সত্যতা লামা পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম নিশ্চিত করেন।

আরো দেখুন

বিজয় উল্লাসে মেতেছে রাঙামাটি মারী স্টেডিয়াম

১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস। ৩০লক্ষ শহীদের রক্তের বিনিময়ে অর্জিত লাল সবুজের বাংলাদেশ। বিজয়ের ৪৭তম …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

4 × 1 =