লংগদুতে শিক্ষার্থীদের প্রীতি ফুটবল টুর্ণামেন্ট


লংগদু প্রতিনিধি প্রকাশের সময়: আগস্ট 7, 2018

লংগদুতে শিক্ষার্থীদের প্রীতি ফুটবল টুর্ণামেন্ট

রাঙামাটির লংগদুতে স্কুল ও কলেজ পড়–য়া একদল শিক্ষার্থী প্রীতি ফুটবল টুর্ণামেন্টের আয়োজন করেছে। সোমবার সকাল ১১টায় লংগদু সেনা জোনের খেলার মাঠে এ প্রীতি ফুটবল টুর্ণামেন্টের উদ্বোধন করা হয়।

বাংলাদেশ ছাত্রলীগ রাবেতা মডেল কলেজ শাখার সার্বিক ব্যবস্থাপনায় টুর্নামেন্টের উদ্বোধন করেন লংগদু উপজেলা ছাত্রলীগের সভাপতি জিয়াউল হক। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি ছিলেন রাবেতা কলেজের প্রভাষক হারুনুর রশিদ, ইউপি সদস্য ও ছাত্রলীগ নেতা কাইয়ুম হোসেন, রোকিব হাসান, ইমাম হোসেন, তৈয়ব আলী প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে অতিথিরা বলেন, বর্তমান সময়ে মাদকের সর্বনাশা ছোবল থেকে ছাত্র-ছাত্রী ও যুব সমাজকে রক্ষা করতে হলে খেলাধুলার বিকল্প নেই। খেলাধুলার মাধ্যমে পারস্পারিক সৌহার্দ্য ও সম্প্রীতি সমুন্নত রাখতে ছাত্রলীগের এমন আয়োজন গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

লীগ পদ্ধতির এ টুর্নামেন্টে রাবেতা কলেজ ও স্কুলের শিক্ষার্থীদের মোট ছয়টি দল অংশ নিয়েছে। শিক্ষার্থী ছাড়াও প্রতিটি দলে ২ জন করে আইকন প্লেয়ার খেলতে পারবে বলে জানালেন টুর্নামেন্টের অন্যতম ব্যবস্থাপক কলেজ ছাত্রলীগের সভাপতি জাহাঙ্গীর অপু।

টুর্ণামেন্টে অংশগগ্রহণকারী দলগুলো হলো- রাবেতা মডেল স্কুল ফুটবল একাদশ, নবীন ফুটবল একাদশ, শেখ রাসেল ফুটবল একাদশ, বন্ধু স্পোটিং ক্লাব, প্রতিভা ফুটবল একাদশ, কাজী নজরুল স্পোটিং ক্লাব।

উদ্বোধনী ম্যাচের দু’টি খেলার একটিতে শেখ রাসেল ফুটবল একাদশ ১-০ গোলে রাবেতা স্কুল ফুটবল একাদশকে পরাজিত করে। অপর ম্যাচে প্রতিভা ফুটবল একাদশ ও বন্ধু স্পোটিং ক্লাবের মধ্যকার খেলা গোল শূন্য ড্র হয়। ম্যাচ দুটিতে রেফারীর দায়িত্ব পালন করেন রাবেতা কলেজের ক্রীড়া শিক্ষক বজলুর রশিদ ও সাবেক ফুটবলার ও ক্রীড়া সংগঠক সনজিৎ রক্ষিত।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of