লংগদুতে জেএসএস(এমএন লারমা)’র বিক্ষোভ


লংগদু প্রতিনিধি প্রকাশের সময়: জানুয়ারী 13, 2018

লংগদুতে জেএসএস(এমএন লারমা)’র বিক্ষোভ

ইউপিডিএফ সংগঠক মিঠুন চাকমা হত্যার ঘটনায় জেএসএস (এমএন লারমা) নেতাকর্মীদের বিরুদ্ধে মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা দায়েরের প্রতিবাদে রাঙামাটির লংগদুতে পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি (এমএন লারমা) বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করেছে। শুক্রবার সকাল ১১টায় উপজেলার বাইট্যাপাড়া বাজার হতে বিক্ষোভ মিছিল শুরু করে দুই কিলোমিটার দূরে পাহাড়ি গ্রামে সমাবেশে মিলিত হয় ।

সমাবেশে বক্তারা বলেন, শান্তিচুক্তি বিরোধী অগণতান্ত্রিক সংগঠন ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) জুম্ম জনগণের স্বার্থবিরোধী কর্মকান্ডে লিপ্ত। তাঁরা অন্তঃকোন্দলে জড়িয়ে প্রতিনিয়ত অপহরণ ও খুন গুমের ঘটনা ঘটিয়ে যাচ্ছে। সম্প্রতি পার্বত্য জেলা খাগড়াছড়িতে তাদের সংগঠক মিঠুন চাকমাকে হত্যার ঘটনায় ষড়যন্ত্রমূলকভাবে জেএসএস (এমএন লারমা) নেতাকর্মীদেও বিরুদ্ধে মামলা দায়ের করেছে। মিথ্যা ও বানোয়াট মামলা দায়েরের মাধ্যমে আমাদের নেতাকর্মীদের হয়রানি করার পাঁয়তারা করছে।

সমাবেশে বক্তারা আরও বলেন, অবিলম্বে এ মিথ্যা ও ষড়যন্ত্রমূলক মামলা প্রত্যাহার করা না হলে আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে।

সমাবেশে বক্তব্য রাখেন, জেএসএস (এমএন লারমা) রাঙামাটি জেলা কমিটির ছাত্র বিষয়ক সম্পাদক উজ্জ্বল চাকমা, জেএসএস লংগদু থানা কমিটির সভাপতি অলঙ্গ লাল চাকমা, যুব সমিতির থানা শাখার সাধারণ সম্পাদক বাবুল বিকাশ চাকমা, জেএসএস সংগঠক মিত্র চাকাম প্রমূখ।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
newest oldest most voted
Notify of
সুন্নাতে রাসুল সঃ
Guest

এরাই প্রকৃত সন্ত্রাসী এদেরকে রুখে দাঁড়াতে হবে