নীড় পাতা / ফিচার / ক্যাম্পাস ঘুড়ি / রাঙামাটি সরকারি মহিলা কলেজে বিজয় দিবস উদযাপন
parbatyachattagram

রাঙামাটি সরকারি মহিলা কলেজে বিজয় দিবস উদযাপন

১৬ ডিসেম্বর ঐতিহ্যবাহী রাঙ্গামাটি সরকারি মহিলা কলেজ এ বিজয় দিবস উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়। ইতিহাস বিভাগের সহকারী অধ্যাপক জনাব এম. রাশেদুল হকের সভাপতিত্বে এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজের অধ্যক্ষ জনাব মোঃ এনামুল হক খোন্দকার । বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষক পরিষদের সম্পাদক জনাব রূপক খীসা।

বাংলা বিভাগের প্রভাষক জনাব মোঃ সফিকুল আলম এর সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন জীববিজ্ঞান বিভাগের প্রভাষক জনাব ইতি সরকার।

প্রধান অতিথি তাঁর বক্তব্যে বিজয় দিবসের প্রেক্ষাপট,গুরুত্ব ও এ থেকে শিক্ষণীয় সম্পর্কে আলোকপাত করেন । পড়াশোনার পাশাপাশি জাতীয় ইতিহাস ও মুক্তিযুদ্ধ সম্পর্কে জানতে উদ্বুদ্ধ করে বলেন প্রকৃত অর্থে দেশপ্রেমিক হতে হলে বিজয়ের চেতনাকে ধারণ ও লালন করতে হবে । তিনি আরও বলেন অনেক রক্তের বিনিময়ে অর্জিত স্বাধীনতাকে রক্ষা করতে আগামী প্রজন্মকে অগ্রণী ভূমিকা পালন করতে হবে।

সভাপতির বক্তব্যের মাধ্যমে আলোচনা সভার সমাপ্তি ঘোষণা করা হয় । এর আগে দিনের প্রথম প্রহরে রাঙামাটি কেন্দ্রীয় শহীদ মিনারে সরকারি মহিলা কলেজের পক্ষ থেকে পুষ্পার্র্ঘ অর্পণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

পর্যটকের উপচে পড়া ভীড়,বাড়তি ভাড়া আদায়ের অভিযোগ

প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি বান্দরবানের পর্যটন স্পটগুলোতে মুখরিত হয়ে উঠেছে পর্যটকদের পদভারে। একুশে ফেব্রুয়ারীর টানা তিনদিনের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen − five =