শিক্ষাবিদ ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে

রাঙামাটি মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন


সাইফুল বিন হাসান প্রকাশের সময়: মার্চ 7, 2018

রাঙামাটি মেডিকেল কলেজ শিক্ষার্থীদের মানববন্ধন

বিশিষ্ট শিক্ষাবিদ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ^বিদ্যালয়ের শিক্ষক অধ্যাপক ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদ এবং হামলাকারী ও হামলার মদদদাতাদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে রাঙামাটি মেডিকেল কলেজ শিক্ষার্থীদের আয়োজনে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার সকালে রাঙামাটি মেডিকেল কলেজের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মানববন্ধনে রাঙামাটি মেডিকেল কলেজের ১ম ব্যাচের শিক্ষার্থী ¯েœহাশিস চক্রবর্তী, ২য় বর্ষের শিক্ষার্থী অর্নব, রাওফিন নাহার মুন, ৩য় ব্যাচের শিক্ষার্থী তন্ময়, ৪র্থ ব্যাচের শিক্ষার্থী ইরফান প্রমুখ বক্তব্য রাখেন।

মানববন্ধন থেকে শিক্ষার্থীরা বলেন, যে মানুষ সত্যবাদী ও মানব গড়ার কাজে নিয়োজিত এমন মানুষের ওপর হামলা কোনভাবেই মেনে নেওয়া যায় না। এই হামলা কোন শিক্ষকের ওপরে নয় বরং বাংলাদেশের ওপরে করা হয়েছে। হামলায় আমাদের শিক্ষক জাফর স্যারের শরীরে আঘাত হয়নি, বরং পুরো দেশের ওপর আঘাত হয়েছে।

শিক্ষার্থীরা আরো বলেন, দেশে বর্তমানে জঙ্গিবাদ নামে কিছু যুবকের কারণে দেশ যেমন হুমকির মুখে পড়েছে, ঠিক তেমনি করে দেশের ভাবমূর্তিও ক্ষুন্ন হচ্ছে। মহান মুক্তিযুদ্ধের বিনিময়ে অর্জিত এ দেশে এমন বর্বর হামলা মেনে নেওয়া হবে না বলেও হুঁশিয়ারি দেন শিক্ষার্থীরা। মানববন্ধন থেকে এ হামলার মদদদাতাদের চিহ্নিত করে আইনের আওতায় নিয়ে আসার জোর দাবি জানানো হয়।

মানববন্ধন শেষে রাঙামাটি মেডিকেল কলেজ ক্যাম্পাসে বিক্ষোভ মিছিল বের করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
newest oldest most voted
Notify of
Pradip Chakma
Guest

চুদার বন্ধন