রাঙামাটি বিএনপির যুগ্ম সম্পাদক আবু বক্করের ইন্তেকাল


প্রকাশের সময়: সেপ্টেম্বর 9, 2017

রাঙামাটি বিএনপির যুগ্ম সম্পাদক আবু বক্করের ইন্তেকাল

শনিবার রাত আনুমানিক সাড়ে দশটার দিকে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেছেন রাঙামাটি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আবু বক্কর (ইন্নালিল্লাহে…. রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৫২ বছর।

রাঙামাটি জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার জানিয়েছেন, রাতে একজনের মোটরসাইকেলের পেছনে বসে বাসায় ফেরার সময় হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে গাড়ী থেকে পড়ে যান তিনি। তাৎক্ষনিকভাবে তাকে হাসপাতালে নেয়ার পথেই মৃত্যুবরণ করেন তিনি।

রাঙামাটি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট সাইফুল ইসলাম পনির জানিয়েছেন, রাতে বনরূপার একটি ঔষুধের দোকান থেকে ওষুধ কিনে একজনের মোটর সাইকেলের পেছনে বসে বাসায় ফিরছিলেন তিনি। এসময় মানিকগঞ্জ হোটেলের সামনে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মোটর সাইকেল থেকে পড়ে যান। দ্রুত হাসপাতালে নিয়ে যাওয়া হয়।  চিকিৎসকরা হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে মারা যাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাঙামাটি জেলা যুবদলের সাবেক আহ্বায়ক ও পৌর বিএনপির সাবেক সাধারন সম্পাদক আবু বক্কর ছোটবেলা থেকেই জাতীয়তাবাদী রাজনীতির সাথে জড়িত। তার ছোটবোন মনোয়ারা বেগমও জাতীয়তাবাদী মহিলা দলের নেত্রী। মরহুম আবু বক্কর ২ সন্তানের জনক ।

জেলা বিএনপির সাধারন সম্পাদক দীপন তালুকদার রাত এগারোটা ২০ মিনিটে, মরহুম আবু বকরের বাসভবন থেকে পাহাড়টোয়েন্টিফোর ডট কমকে জানিয়েছেন, পারিবারিক সিদ্ধান্তের পর  মরহুমের জানাজা  ও দাফনের সময় নির্ধারন করা হবে।

রাঙামাটি জেলা বিএনপির সভাপতি হাজী মো: শাহআলম,সাধারন সম্পাদক দীপন তালুকদার এবং সাংগঠনিক সম্পাদক এডভোকেট সাইফুল ইসলাম পনির এক যুক্ত বিবৃতিতে,মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলেছেন,তার মৃত্যুতে বিএনপি এক পরীক্ষিত ও নিবেদিতপ্রাণ কর্মীকে হারালো, যার শূণ্যতা কোনভাবেই পূরণ হওয়ার নয়।

 

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

Notify of
avatar
wpDiscuz