রাঙামাটির পৌর কাউন্সিলররা বেশিরভাগই আর্জেন্টিনার সমর্থক

0
top article add

ফুটবল বিশ্বকাপ এলেই সাড়া দেয় গোটা বিশ^। আর গোটা বিশ্বের মতো বাংলাদেশও মেতে উঠেছে সে বিশ্বকাপ উন্মাদনায়। কিশোর-কিশোরী থেকে শুরু করে প্রবীণদেরও থাকে পছন্দের কিংবা ভালোবাসার দল। জানা গেছে, বেশির ভাগ মানুষই খেলা উপভোগ করেই নিজের পছন্দের দলটি বেছে নেই।

এবারের বিশ^কাপ (রাশিয়া বিশ্বকাপ)’কে ঘিরে রাঙামাটির জনসাধারণকে পাহাড়ের নেতা ও জনপ্রতিনিধিরা কে কোন দল করছেন তা জানিয়ে দিচ্ছে পাহাড়২৪। এরই ধারাবাহিকতায় আজ আপনাদের জানাচ্ছি রাঙামাটি পৌর এলাকার জনপ্রতিনিধিদের কথা।

১নং ওয়াডের কাউন্সিলর হেলাল উদ্দীন জানান, ছোট থেকেই তো ম্যারাডোনা খেলা দেখেই আর্জেন্টিনার দলের সমর্থক হয়ে পড়ি। যার নেশা এখনো রয়ে গেছে। তিনি বলেন, আশা করছি এবার কাপ আর্জেন্টিনা নেবে।

২নং ওয়ার্ড কাউন্সিলর করিম আকবর জানায়, আমি বাংলাদেশ ছাড়া অন্যদেশকে সার্পোট করি না। বাংলাদেশের খেলাকেই সাপোর্ট করি। অন্যান্য দেশকে সাপোর্ট করে কী হবে? আমি বাংলাদেশ ভালোবাসি, বাংলাদেশকেই একমাত্র সাপোর্ট করি।

৩নং ওয়ার্ড কাউন্সিলর পুলক চক্রবর্তী জানিয়েছেন, আমি ব্রাজিলকে সমর্থন করে আসছি। প্রথমবার ১৯৯৮ এ বিশ্বকাপ ব্রাজিল আর ফ্রান্সের এক খেলা দেখে ব্রাজিল দলকে বেছে নিই। যদিও সেদিন ব্রাজিল হেরেছে ফ্রান্সের কাছে। আমার থেকে খেলা ভালো লেগেছে, আর সেই থেকেই ব্রাজিলকে সার্পোট করি। প্রত্যাশার কথা জানিয়ে পুলক বলেন, আমি আশাবাদী এবার ব্রাজিল বিশ্বকাপ চ্যাম্পিয়ান হবে।

৪নং ওয়ার্ড কাউন্সিলর মিজানুর রহমান বাবু জানিয়েছেন, আমি ম্যারাডোনার সময় থেকে আর্জেন্টিনা দলকে সাপোর্ট করে আসছি। এ খেলা নিয়ে আমরা কত পতাকা বানিয়েছি, আনন্দ করে উল্লাস মিছিল করেছি। এবারও বন্ধুরা সবাই মিলে একসাথে খেলা দেখবো। আর আমি আশাবাদী এবার আর্জেন্টিনা দলই চ্যাম্পিয়ান হবে।

৫নং ওয়ার্ড কাউন্সিলর বাচিং মারমাও জানিয়েছেন ভিন্ন কথা। তিনি বলেন, আমি আগে থেকেই ক্রিকেট খেলতাম। এখনো সুযোগ পেলে ক্রিকেট খেলি। কখনো ফুটবল খেলাও হয়নি। আর আমার ফুটবল তেমনটা পছন্দের না। তাই আমার ব্যাক্তিগতভাবে কোনও দল নেই। আমার প্রত্যাশা সবাই ভালো খেলবে।

৬ নং ওয়ার্ডের কাউন্সিলর রবি মোহন চাকমা বলেন, আমি যখন থেকে বিশ^কাপ খেলা দেখি, তখন থেকেই আমি আর্জেন্টিনার সমর্থক। আর্জেন্টিনা যে বিশ^কাপ খেলায় থাকে না সে বছর আমরা খেলা দেখতেও মন চাই না। তিনি জানান, আমি চাই আমার প্রিয় দল আর্জেন্টিনা এবার বিশ্বকাপ জিতুক।

৭ নং ওয়ার্ডের কাউন্সিলর জামাল উদ্দিন জানিয়েছেন, তিনি স্কুল জীবন থেকেই আর্জেন্টিনা দলকে সাপোর্ট করে আসছেন। তিনি বলেন, আমি আশাবাদী গ্রুপ পর্বে যে দল এসেছে তারা সবাই ভাবে খেলবে। আমি আর্জেন্টিনা সাপোর্ট করি, আমার আশা আর্জেন্টিনাই ফাইনাল ম্যাচ জিতবে।

৮নং ওয়ার্ড কাউন্সিলর কালায়ন চাকমা জানালেন ব্যাতিক্রমি কথা। তিনি বলেন, যারা পরিচ্ছন্ন খেলে, ভালো খেলে তাদেরকে আমি সাপোর্ট করি, আমি তাদের তাদেরই আছি।

৯নং ওয়ার্ড কাউন্সিলর বিল্লাল হোসেন টিটু জানিয়েছেন, তিনি বুঝজ্ঞান হওয়ার পর থেকেই আর্জেন্টিনার সাপোর্টার। যেভাবে আর্জেন্টিনা গ্রুপ পর্যায় থেকে খেলে আসছে এতে করে আর্জেন্টিনা এবছর বিশ^কাপ ফাইনাল খেলবে এমনই আশাবাদী তিনি।

উল্লেখ্য, ১৪ জুন শুরু হবে রাশিয়া বিশ্বকাপ ফুটবল। প্রথম দিনের উদ্বোধনী খেলাতে হবে মস্কোতে। ১৫ জুলাই হবে এ বিশ্বকাপের ফাইনাল ম্যাচ খেলাটি রাত ৯টায় মস্কো অনুষ্ঠিত হবে।

10
এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
8 Comment threads
2 Thread replies
0 Followers
 
Most reacted comment
Hottest comment thread
9 Comment authors
Orin ChakmaAbdullah Al MamunSaiful Islam SaifulAL NomanRupak Tripathy Recent comment authors
  Subscribe  
newest oldest most voted
Notify of
Pritom Dey
Guest

দারূন নিউজ 😂😂😂😂

Ankan Barua
Guest

Tar upor ekjon Brazil supporter ekhon Ramu te chole asche. 😆🙌

Pritom Dey
Guest

বোগাস নিউজ

Shamal Chakma Shamal
Guest

আমিও আর্জেন্টিনা সমর্থক.

Md Alauddin
Guest

হাস্যকর খবর,,,

Rupak Tripathy
Guest

রিপোর্টার মনে হয় আর্জেন্টিনার সমর্থক… এখানে গভীর ষড়যন্ত্র হচ্ছে

AL Noman
Guest

নিউজ টা যিনি করেছেন তিনি ও আর্জেন্টিনা সাপোর্টার 😂

Saiful Islam Saiful
Guest

এটা ও একটা খবরের হেডলাইন।
জাস্ট রারিস…

Abdullah Al Mamun
Guest

faltu news

Orin Chakma
Guest

হাহাহাহা,,আজব ক্যারেক্ঠর মায়েরী