নীড় পাতা / ব্রেকিং / রাঙামাটিতে প্রথম আলোর বইমেলা শুরু

রাঙামাটিতে প্রথম আলোর বইমেলা শুরু

রাঙামাটিতে সোমবার প্রথম আলোর উদ্যোগে ছয়দিন ব্যাপী বইমেলা শুরু হয়েছে। আনুষ্ঠানিকভাবে রাঙামাটি জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ মেলা উদ্বোধন করেন। বিকেল চার টায় রাঙামাটি শহরের নিউমার্কেট এলাকায় আশিকা মানবিক উন্নয়ন কেন্দ্রের হল রুমে উদ্বোধন করা হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, দৈনিক সংবাদের তিন পার্বত্য অঞ্চল প্রতিনিধি সুনীল কান্তি দে, সচেতন নাগরিক কমিটির রাঙামাটি সভাপতি অমলেন্দু হাওলাদার, রাঙামাটি পৌর কাউন্সিলর কালায়ন চাকমা ও উন্নয়ন কর্মী নুকু চাকমা প্রমূখ। উদ্বোধনের পর মেলা পরিদর্শন করেন রাঙামাটির জেলা প্রশাসক একেএম মামুনুর রশিদ। অনুষ্ঠানে রাঙামাটি বন্ধুসভা সদস্যরা সার্বিক সহযোহিতা করে।
উদ্বোধনের সয়ম বৃষ্টির কারণে তেমন বইক্রেতা না থাকলেও সন্ধ্যার দিকে বইমেলায় পাঠক ও ক্রেতারা ভিড় করেন। জমজমাট হয়ে উঠে রাত পর্যন্ত।
মেলা আগামী ১১ আগষ্ট পর্যন্ত চলবে। বেলা ১১ টা থেকে রাত ৮টা পর্যন্ত মেলা খোলা থাকবে। মেলায় প্রথম আলোর প্রথমা প্রকাশনা ও বেঙ্গল পাবলিকেশনের বই ছাড়াও দেশি-বিদেশি বই বিশেষ মূল্যছাড়ে বিক্রি করা হচ্ছে। এর মধ্যে প্রথমা বই ৩০ থেকে ৬০ শতাংশ, বেঙ্গলের বইয়ে ২৫ থেকে ৫০ শতাংশ ছাড় দেওয়া হচ্ছে। অন্যান্য প্রকাশনীর বই ২৫ শতাংশ ছাড় দেওয়া হয়। এই মেলায় অমর একুশে বইমেলার নতুন বইও পাওয়া যাবে। ছয়দিনব্যাপী মেলায় সবার জন্য উন্মুক্ত।

আরো দেখুন

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

অসহায় শিক্ষিত মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী নিয়েছেন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

one × 5 =