রাঙামাটিতে ইউনিটেক’র শো রুম উদ্বোধন


সাইফুল বিন হাসান প্রকাশের সময়: মার্চ 26, 2018

রাঙামাটিতে ইউনিটেক’র শো রুম উদ্বোধন

রাঙামাটি শহরে এই প্রথমবারের মত দেশের স্বনামধন্য এয়ারকন্ডিশনার, রেফ্রিজারেটর তৈরিকারক প্রতিষ্ঠান ইউনিটেক’র শো-রুম এম ইলেক্ট্রনিক্স’র তত্ত্বাবধানে উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে রাঙামাটি শহরের ভেদভেদী বাজারে এই শো রুম উদ্বোধন করেন পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন এম ইলেক্ট্রনিক্স’র স্বত্ত্বাধিকারী ও ইউনিটেক’র ডিলার এম মাসুদুল হক বদরুল, ইউনিটেক প্রোডাক্টস্ (বিডি) লি: এর এয়ারকন্ডিশনার এবং এলইডি টিভি সেকশনের ‘হেড অব ডিপার্টমেন্ট’ ইঞ্জিনিয়ার এস এম জালাল উদ্দীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছাওয়াল উদ্দিন, জেলা যুবলীগের সহ-সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ করিম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবুল ড্রাইভার সহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও ব্যবসায়িবৃন্দ।

শো রুম উদ্বোধনকালে এম ইলেক্ট্রনিক্স’র স্বত্ত্বাধিকারী ও ইউনিটেক’র ডিলার এম মাসুদুল হক বদলুল জানান, ইউনিটেক বাংলাদেশের একটি নামকরা প্রতিষ্ঠান, এ প্রতিষ্ঠানের বিভিন্ন ইলেক্টনিক্স পণ্য এর আগে রাঙামাটিতে বিক্রয় করা হতো না। এই প্রথম অত্র প্রতিষ্ঠানের পণ্য রাঙামাটির বাজারে বিক্রয় করার লক্ষ্যে এম ইলেক্ট্রনিক্স ডিলারশিপ নিয়ে শো-রুম উদ্বোধন করেছে।

তিনি আরো বলেন, ফ্রিজ, টিভি, এসি সহ ইলেক্টনিক্স জগতের সকল পণ্যই পাওয়া যাবে রাঙামাটি শহরের ভেদভেদী এম ইলেক্ট্রনিক্স শো-রুমে। ক্রেতাদের চাহিদা প্রতি দৃষ্টি রেখেই এম ইলেক্ট্রনিক্সে বিভিন্ন পণ্য নিয়ে আসবে এবং ক্রেতাদের হাতের নাগলেই দাম থাকবে বলেও জানান এম ইলেক্ট্রনিক্সের এই স্বত্ত্বাধিকারী।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of