নীড় পাতা / পাহাড়ের অর্থনীতি / রাঙামাটিতে ইউনিটেক’র শো রুম উদ্বোধন

রাঙামাটিতে ইউনিটেক’র শো রুম উদ্বোধন

রাঙামাটি শহরে এই প্রথমবারের মত দেশের স্বনামধন্য এয়ারকন্ডিশনার, রেফ্রিজারেটর তৈরিকারক প্রতিষ্ঠান ইউনিটেক’র শো-রুম এম ইলেক্ট্রনিক্স’র তত্ত্বাবধানে উদ্বোধন করা হয়েছে। রবিবার সকালে রাঙামাটি শহরের ভেদভেদী বাজারে এই শো রুম উদ্বোধন করেন পৌরসভার মেয়র আকবর হোসেন চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন এম ইলেক্ট্রনিক্স’র স্বত্ত্বাধিকারী ও ইউনিটেক’র ডিলার এম মাসুদুল হক বদরুল, ইউনিটেক প্রোডাক্টস্ (বিডি) লি: এর এয়ারকন্ডিশনার এবং এলইডি টিভি সেকশনের ‘হেড অব ডিপার্টমেন্ট’ ইঞ্জিনিয়ার এস এম জালাল উদ্দীন, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ছাওয়াল উদ্দিন, জেলা যুবলীগের সহ-সভাপতি ফজলুল হক, সাধারণ সম্পাদক নুর মোহাম্মদ কাজল, জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোহাম্মদ করিম, ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোহাম্মদ আবুল ড্রাইভার সহ বিভিন্ন স্থরের নেতৃবৃন্দ ও ব্যবসায়িবৃন্দ।

শো রুম উদ্বোধনকালে এম ইলেক্ট্রনিক্স’র স্বত্ত্বাধিকারী ও ইউনিটেক’র ডিলার এম মাসুদুল হক বদলুল জানান, ইউনিটেক বাংলাদেশের একটি নামকরা প্রতিষ্ঠান, এ প্রতিষ্ঠানের বিভিন্ন ইলেক্টনিক্স পণ্য এর আগে রাঙামাটিতে বিক্রয় করা হতো না। এই প্রথম অত্র প্রতিষ্ঠানের পণ্য রাঙামাটির বাজারে বিক্রয় করার লক্ষ্যে এম ইলেক্ট্রনিক্স ডিলারশিপ নিয়ে শো-রুম উদ্বোধন করেছে।

তিনি আরো বলেন, ফ্রিজ, টিভি, এসি সহ ইলেক্টনিক্স জগতের সকল পণ্যই পাওয়া যাবে রাঙামাটি শহরের ভেদভেদী এম ইলেক্ট্রনিক্স শো-রুমে। ক্রেতাদের চাহিদা প্রতি দৃষ্টি রেখেই এম ইলেক্ট্রনিক্সে বিভিন্ন পণ্য নিয়ে আসবে এবং ক্রেতাদের হাতের নাগলেই দাম থাকবে বলেও জানান এম ইলেক্ট্রনিক্সের এই স্বত্ত্বাধিকারী।

আরো দেখুন

‘সুখী ও সমৃদ্ধ দেশ বিনির্মাণে উৎপাদনশীলতা’

‘সুখী ও সমৃদ্ধ দেশ বিনির্মাণে উৎপাদনশীলতা’- এই প্রতিপাদ্য বিষয়কে সামনে রেখে সারাদেশের ন্যায় পার্বত্য জেলা …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

nineteen + 7 =