রফিক স্মৃতি ক্লাবের নেতৃত্বে জসীম-মিঠু-রেজা


প্রকাশের সময়: জুন 30, 2018

রফিক স্মৃতি ক্লাবের নেতৃত্বে জসীম-মিঠু-রেজা

রাঙামাটির ঐতিহ্যবাহী ক্রীড়া সংগঠন রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের কার্যকরী পরিষদের ত্রি-বার্ষিক নির্বাচন গত ২৯ জুন সম্পন্ন হয়েছে। এতে রফিক স্মৃতি ক্রিকেট ক্লাবের প্রতিষ্ঠাতা সদস্য জসীম উদ্দীন সভাপতি পদে বিনা প্রতিদ্বন্ধিতায় নির্বাচিত হয়েছেন। সভাপতি পদের আরেক প্রার্থী মো: তৈয়ব আলী শেষ মুহুর্তে জসীম উদ্দীন-কে সর্মথন দিয়ে নির্বাচন থেকে সরে দাঁড়ান।

সাধারন সম্পাদক পদে ৩০ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন আবুল হাসনাম মিঠু, তার নিকটতম প্রতিদ্বন্ধী মো: কুতুব উদ্দীন পেয়েছেন ১২ ভোট। নির্বাচনে ক্লাবের ৬৯ জন সাধারন সদস্যর মধ্যে ৪২ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন। এছাড়া আবু সুফিয়ান রেজা সাংগঠনিক সম্পাদক পদে, ইমরান হোসেন প্রচার সম্পাদক পদে, মোবারক হোসেন লেমন ক্রীড়া সম্পাদক পদে, ইমরান হাসান বাবু দপ্তর সম্পাদক পদে এবং আলমগীর হোসেন জনি অর্থ সম্পাদক পদে নির্বাচিত হন।

১৭ সদস্য বিশিষ্ট এ কার্যকরী কমিটি খুব শীঘ্রই অভিষেক অনুষ্ঠানের মাধ্যমে আত্মপ্রকাশ করবে এবং আগামী ৩ বছর তাদের কার্যক্রম পরিচালনার সুযোগ পাবে।

নবনির্বাচিত কমিটির সভাপতি জসীম উদ্দীন বলেন, ক্লাবের কমিটি গঠন করা হচ্ছে প্রতিটি ক্লাবের রুটিন ওয়ার্ক। কিন্তু বড় চ্যালেঞ্জ হচ্ছে মাঠে শিশু কিশোরদের খেলাধুলা করার সুযোগ তৈরী করে দেয়া। সেই সুযোগটি নেই বলে শিশু কিশোরদের মোবাইল আসক্তি ও যুব সমাজের মাদকাসক্তি বেড়ে গেছে, তৈরী হচ্ছে না নতুন কোন খেলোয়াড় । এ জন্যে তিনি যত দ্রুত সম্ভব ৪ নং ওর্য়াডের সবুজ সংঘ মাঠটি সহ শহরের সকল উন্মুক্ত স্থান সংস্কার করে দেয়ার জন্য দায়িত্বশীল প্রতিষ্ঠানের নিকট অনুরোধ জানান।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of