মাটিরাঙ্গায় ছিনতাইকারীর কবলে বৌদ্ধ ভান্তে


প্রকাশের সময়: সেপ্টেম্বর 7, 2017

মাটিরাঙ্গায় ছিনতাইকারীর কবলে বৌদ্ধ ভান্তে

মাটিরাঙ্গায় ছিনতাইকারীর কবলে পড়েছেন বৌদ্ধ ভান্তে বিনয় লক্ষী ভান্তে। বুধবার বেলা সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গা পৌরসভার ৩নং ওয়ার্ডের হাতিয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।
জানা গেছে, ঘটনার দিন বিকাল সাড়ে তিনটার দিকে মাটিরাঙ্গা বাজার থেকে পুর্বখেদাছড়া আদর্শ বৌদ্ধ বিহারের ভান্তে মোটরসাইকেল যোগে মন্দিরে ফেরার পথে কয়েকজন যুবক তার গতিরোধ করে তার সাথে থাকা একটি মোবাইল ছিনিয়ে নেয়। এসময় ছিনতাইকারীরা তাকে চর-থাপ্পর মেরে ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা আক্রান্ত বৌদ্ধভিক্ষুকে উদ্ধার করে মাটিরাঙ্গা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
বৌদ্ধ ভান্তে বিনয় লক্ষী ভান্তের বহনকারী মোটরসাইকেল চালক মোহাম্মদ ইউসুফ বলেন, ঘটনাস্থলে পৌছার পর দুই যুবক গাড়ি থামাতে বলে। এরপরপরই তিনটি মোটরসাইকেল আরো সাত যুবক ঘটনাস্থলে আসে। এরপর দুই যুবক তাকে ধরে রাখে এবং অন্যরা ভান্তেকে মারধর করে তার ব্যবহৃত মোবাইলটি ও টাকা নিয়ে যায়।
বৌদ্ধ ভান্তে বিনয় লক্ষী ভান্তের বরাত দিয়ে মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন বলেন, ছিনতাইকারীদের তিনি ছিনতে পারেননি। তবে কোন মহল উদ্দ্যেশ্য প্রনোদিতভাবে পরিস্থিতি ঘোলাটে করার জন্য এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে বরে মনে করছেন মাটিরাঙ্গা পৌরসভার কাউন্সিলর মো. আলাউদ্দিন লিটন।
মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সুবাস চাকমা বলেন, পরিস্থিতিকে ঘোলাটে করার জন্য বহিরাগত যুবকরা এ ঘটনা ঘটিয়ে থাকতে পারে।
এ বিষয়ে মাটিরাঙ্গা থানার অফিসার ইনচার্জ মো. সাহাদাত হোসেন টিটো বলেন, এটা একটা বিচ্ছিন্ন ঘটনা। মহল বিশেষে শান্ত পরিবেশকে অশান্ত করতে এমন ঘটনা ঘটিয়ে থাকতে পারে।তিনি সকলকে সজাগ থাকার পরামর্শ দিয়ে বলেন, এ ঘটনাকে পুজি করে কেউ যেন ঘোলা পানিতে মাছ শিকার করতে না পারে সে বিষয়ে সতর্ক থাকতে হবে।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

Notify of
avatar
Sort by:   newest | oldest | most voted
Jashodayan Chakma
Guest

abal news

Sukiran Chakma
Guest

pahar2 bangali chatro porishoder lok chalai,tai fake news diche,,,,,,

Thqwai Marma
Guest

ছিন্তাই কারি নাকি সাম্প্রদায়িক

Muhammad Aziz
Guest

Mor sala

অনিমেষ চাকমা
Guest

Ekhan sintai kari hbe..

Chandan Barua
Guest

ছবিটা দেখে মনে হচেছ সব ভূয়া খবর। কারন ছেলেগুলো সর উপজাতি ছেলে। দেখে মনে হচেছ ভান্তে খুব রোগাক্লান্ত। তাই ভান্তেকে হাসপাতালে নিয়ে যাওয়া হচেছ।

wpDiscuz