নীড় পাতা / পাহাড়ের সংবাদ / খাগড়াছড়ি / মাটিরাঙায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

মাটিরাঙায় ভ্রাম্যমান আদালতে জরিমানা

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় অপরিচ্ছন্ন পরিবেশে খাবার পরিবেশনের দায়ে চার হোটেল ব্যবসায়ীকে ১৮হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ। ২০০৯ সালের ভোক্তা অধিকার আইনের ৫২ ও ৫৩ ধারায় এসব জরিমানা করেন তিনি। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে এ ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ।

মাটিরাঙ্গা বাজারের ইসলামিয়া হোটেলকে তিন হাজার টাকা, বিআরটিসি হোটেলকে পাঁচ হাজার টাকা, হাজী হোটেলকে পাঁচ হাজার টাকা ও ভাই ভাই হোটেলকে পাঁচ হাজার টাকা জারিমা করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ।

এদিকে অননুমোদিত উপায়ে সিএনজিতে এলপি গ্যাস বিপননের অপরাধে বাংলাদেশ গ্যাস আইন-২০১০ এর ১১ ধারায় কায়রুজ্জামান বিটু নামে এক ব্যবসায়ীকে ২৫ হাজার টাকা জরিমানাসহ তাকে প্রথমবারের মতো সতর্ক করে দেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও মাটিরাঙ্গা উপজেলা নির্বাহী অফিসার বিভীষন কান্তি দাশ।

এসময় মাটিরাঙ্গার সহকারী কমিশনার (ভূমি) মোহাম্মাদ আলী ও মাটিরাঙা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সৈয়দ মো. জাকির হোসেন ভ্রাম্যমান আদালতে ছিলেন।

আরো দেখুন

পাহাড়ে রাজনৈতিক দলের কর্মসূচিতে স্কুল শিক্ষার্থীদের ব্যবহার না করার আহ্বান

‘পাহাড়ে আঞ্চলিক রাজনৈতিক দলের সংঘাতপূর্ণ অবস্থার কারণে একের পর এক হত্যার ঘটনা ঘটছে। প্রতিদিনই পড়ছে …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

10 + 12 =