নীড় পাতা / ফিচার / ক্যাম্পাস ঘুড়ি / বিয়াম স্কুলে শিক্ষামেলা ২২ সেপ্টেম্বর

বিয়াম স্কুলে শিক্ষামেলা ২২ সেপ্টেম্বর

২২ সেপ্টেম্বর রাঙামাটির বিয়াম ল্যাবরেটরি স্কুলের উদ্যোগে ‘মিট এন্ড গ্রিট’ শিক্ষামেলা-২০১৭ অনুষ্ঠিত হবে। এ উপলক্ষে সারাদিন ব্যাপী চিত্রাঙ্কন প্রদর্শনী ও বিক্রয়, শিশুদের অভিভাবকদের অংশগ্রহনে ফুড জোন (স্টল), হস্তশিল্প মেলা, বিকালে কুইজ প্রতিযোগিতা (বহু নির্বাচনী প্রশ্ন, বাংলা ও ইংরেজী উভয় ভার্সন এর জন্য), পুরষ্কার বিতরণীর সাথে শিশুদের জন্য ০১ (এক) ঘণ্টার একটি শিশুতোষ চলচ্চিত্র প্রর্দশিত হবে। চিত্রাঙ্কন প্রদর্শনী থেকে ১০ জন সেরা আঁকিয়ে, কুইজ প্রতিযোগিতার সেরা ১০ জন , স্টল থেকে ০৩ জন বিজয়ী নির্বাচন করা হবে। প্রতিটি প্রতিযোগিতার সেরা ৩ জনকে ক্রেস্ট ও সেরা সবাইকে সার্টিফিকেট দেওয়া হবে। প্রতিযোগিতায় ‘এ’ গ্রুপে থাকবে নার্সারি ও কেজি শ্রেণী, ‘বি’ গ্রুপে ১ম ও ২য় শ্রেণী, এবং ‘সিগ্রুপে থাকবে ৩য় এবং ৪র্থ শ্রেণী। কুইজ প্রতিযোগিতার প্রথম রাউন্ড দুপুর ২.৩০ মিনিট -৩.৩০, দ্বিতীয় রাউন্ড ৩.৩১ থেকে বিকেল ৪.৩০ টায় অনুষ্ঠিত হবে। পুরষ্কার বিতরনী করা হবে বিকেল ৫.৩০ মিনিট থেকে বিকেল ৬.৩০ মিনিটে,শিশুতোষ চলচ্চিত্র প্রদর্শনী থাকবে বিকেল ৬.৩০ মিনিট থেকে সন্ধ্যা ৭.৩০ মিনিটে,চিত্রাঙ্কন প্রদর্শনী ও বিক্রয়- সকাল ১০.০০ টা থেকে বিকেল ৫.০০ টা, স্টল প্রদর্শনী ও বিক্রয়- সকাল ১০.০০ টা থেকে বিকেল ৭.৩০ টা।
এছাড়া এ উপলক্ষে বিয়াম ল্যাবরেটরি স্কুল, রাঙ্গামাটি সকল বিদ্যালয়ের সকল অভিভাবকদের জন্য স্টল (খাদ্য ও হস্তশিল্প ) প্রদর্শনীর আয়োজন করা হয়েছে। প্রতিটি স্টল বরাদ্দ বাবদ ৩০০ (তিনশত) টাকা আগামী ২০/০৯/২০১৭ ইং এর মধ্যে স্টলের নামসহ বিয়াম ল্যাবরেটরি স্কুল, তবলছড়ি, রাঙ্গামাটি অফিস ভবনে জমা দিতে হবে। যেহেতু স্টলের সংখ্যা সীমিত সেহেতু আগে আসলে আগে পাবেন ভিত্তিতে স্টল বরাদ্দ দেয়া হবে। অভিভাবকরা গ্রুপে বিভক্ত হয়ে স্টল দিতে পারেন। সেরা ০৩ টি স্টলকে পুরষ্কার দেওয়া হবে। যোগাযোগের নাম্বার- ০৩৫১-৬৩৬৫৫, ০১৭৯০ ৩৬০০ ৩২। যোগাযোগের সময় : সকাল ৮.০০ টা হতে দুপুর ০১ টা।

শিক্ষা মেলার প্রতিযোগিতায় অংশগ্রহনকারী শিশুরা অবশ্যই ২০/০৯/২০১৭ তারিখের মধ্যে নিন্মলিখিত পয়েন্টে চিত্রাঙ্কন এবং ফর্ম জমা দেবেন। চিত্রাঙ্কনের জন্য পেপার সাইজ আর্টপেপার এর চারভাগে একভাগ অংশ। জমা দেয়ার স্থান : অফিস ভবন, বিয়াম ল্যাবরেটরি স্কুল, তবলছড়ি, রাঙ্গামাটি।এ ছাড়াও জমা দেয়া যাবে – দাশ ব্রাদার্স, তবলছড়ি বাজার , ইমা স্টোর, তবলছড়ি বাজার, সবুজ সাথী লাইব্রেরী, বনরূপা , বই একাডেমী, বনরূপা, গাজী প্রকাশনী, নিউমার্কেট, ছাত্রবন্ধু লাইব্রেরী, রিজার্ভ বাজার।
শিক্ষা মেলা ও প্রতিযোগিতা সংক্রান্ত যেকোন বিষয়ে এই নম্বরে যোগাযোগ করতে বলা হয়েছে -০৩৫১-৬৩৬৫৫, ০১৭৯০৩৬০০৩২

আরো দেখুন

চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান বেবী’র ব্যতিক্রমী উদ্যোগ

অসহায় শিক্ষিত মহিলাদের আত্মনির্ভরশীল হিসেবে গড়ে তুলতে চন্দ্রঘোনা ইউপি চেয়ারম্যান আনোয়ারুল ইসলাম চৌধুরী বেবী নিয়েছেন …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eighteen − one =