বান্দরবান প্রেসক্লাবের ঈদ পুনর্মিলন ও বর্ষা বন্দনা


বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময়: জুলাই 8, 2018

বান্দরবান প্রেসক্লাবের ঈদ পুনর্মিলন ও বর্ষা বন্দনা

পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, সংবাদকর্মীরা হচ্ছে সমাজের দর্পণ। এখানকার সংবাদকর্মীরা সরকারের উন্নয়ন ও এলাকার বিভিন্ন সমস্যা নিয়ে আমাদের সবার সামনে সংবাদ নিয়ে আসে এবং আমরা এই সংবাদ থেকে তথ্য নিয়ে বিভিন্ন সমস্যা সমাধান ও উন্নয়ন কাজে অংশ নিই।

পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এসময় আরো বলেন, প্রতিটি সংবাদকর্মীকে আরো ভালোভাবে সংবাদ প্রকাশ করতে হবে। এলাকার সমস্যার কথার পাশাপাশি পর্যটন শিল্পের বিকাশের বিভিন্ন সংবাদ সুন্দরভাবে তাদের লেখনির মাধ্যমে পাঠকদের জানাতে হবে।

বান্দরবান প্রেসক্লাবের উদ্যোগে ঈদ পুনর্মিলন ও বর্ষা বন্দনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। শনিবার সন্ধ্যায় পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের হিলটপ রেস্ট হাউস প্রাঙ্গণে এই ঈদ পুনর্মিলন ও বর্ষা বন্দনা অনুষ্ঠিত হয়।

এসময় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। অনুষ্ঠানে ৬৯ পদাতিক ব্রিগেডের কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ যুবায়ের সালেহীন পিএসসি, বিজিবির বান্দরবান সেক্টর কমান্ডার কর্নেল ইকবাল হোসেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, সিভিল সার্জন ডা: অংসুই প্রু মার্মা, অতিরিক্ত জেলা প্রশাসক মোঃ শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার মো: কামরুজ্জামান, সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্র্তা মো: গোলাম ছরোয়ার, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, পার্বত্য চট্টগ্রাম আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের প্রকল্প পরিচালক মো: আব্দুুল আজিজ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, রেড ক্রিসেন্ট বান্দরবান ইউনিটের সেক্রেটারি একেএম জাহাঙ্গীর, প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, সহ সভাপতি এম.এ হাকিম চৌধুরী, সাধারণ সম্পাদক ফরিদুল আলম সুমন, সাবেক সাধারণ সম্পাদক মিনারুল হক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির সহধর্মিনী মেহ্লাপ্রু, ডনবস্কো সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক সীমা দাশ, বান্দরবান পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবীর সহধর্মিনী কামরুননেছা খানম বেবীসহ বান্দরবানে কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা।

আগত অতিথিদের সম্মানে আয়োজন করা হয় বেলুন ফুটানো প্রতিযোগিতা। এসময় অতিথিরা একে একে অংশ নেয় এবং বেলুন ফুটিয়ে নিজ নিজ ভাগ্য যাছাই করে।

পরে অনুষ্ঠানের শেষ পর্বে বেলুন ফুটানো প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরস্কার প্রদান করা হয়। শেষে অতিথি ও সাংবাদিকদের সম্মানে আয়োজন করা হয় এক নৈশভোজ।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of