নীড় পাতা / পাহাড়ের সংবাদ / বান্দরবান / বান্দরবান কালেক্টরেট স্কুলে নতুন জেলা প্রশাসককে বরণ

বান্দরবান কালেক্টরেট স্কুলে নতুন জেলা প্রশাসককে বরণ

শিক্ষার আলোতে নিজেকে আলোকিত করতে হবে। প্রতিটা মানুষের জীবনে শিক্ষার গুরুত্ব অপরিসীম। বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে বান্দরবানের নবাগত জেলা প্রশাসক ও বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সভাপতির বরণ অনুষ্ঠানে এসব কথা বলেন জেলা প্রশাসক মো. আসলাম হোসেন। এসময় তিনি আরো বলেন, শিক্ষা ছাড়া একটি জাতি বা দেশ কখনো উন্নতির দিকে অগ্রসর হতে পারে না। সুন্দর জীবন ও উন্নত দেশ হিসেবে একটি সমাজ সৃষ্টি করতে শিক্ষার কোন বিকল্প নেই। এসময় তিনি শিক্ষকদের উদ্দেশ্যে করে বলেন, শিক্ষকদের আন্তরিকতায় একজন শিক্ষার্থী তার জীবন কে সুন্দরভাবে গড়ে তুলতে পারে। তাই প্রত্যেক শিক্ষকদের তিনি আন্তরিকতার মাধ্যমে পাঠদানের আহবান করেন।

বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে বান্দরবান জেলার নবাগত জেলা প্রশাসক ও বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের সভাপতি মো: আসলাম হোসনেকে বরণ অনুষ্ঠিত হয়েছে।

বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শওকত হলে বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ প্রফেসর সুকুমার দত্তের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন বান্দরবানের নবাগত জেলা প্রশাসক মো: আসলাম হোসেন।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন,অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মো. মুফিদুল আলম, নেজারত ডেপুটি কালেক্টর মো. আলীনূর খান, সহকারী কমিশনার অরুণ কৃষ্ণ পালসহ বান্দরবান কালেক্টরেট স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকাও ছাত্রছাত্রীরা।

আরো দেখুন

আলীকদমে গাঁজাসহ যুবক আটক

চলমান মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে বান্দরবানের আলীকদম উপজেলায় ১০০ গ্রাম গাঁজাসহ মংব্রা (২৯) নামের …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

eleven − 8 =