বিএনপি নেতাদের বাড়িতে তল্লাসী

বান্দরবানে বিএনপির ৯ নেতাকর্মী আটক


বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময়: ফেব্রুয়ারী 6, 2018

বান্দরবানে বিএনপির ৯ নেতাকর্মী আটক

বান্দরবানে বিএনপি’সহ সহযোগী সংগঠনের ৯ নেতাকর্মীকে আটক করা হয়েছে। মঙ্গলবার এ ঘটনা ঘটে। বিএনপি নেতাকর্মীরা জানায়, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে “জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার” ৮ ফেব্রুয়ারী রায় ঘোষণাকে কেন্দ্র করে পুলিশের বিশেষ অভিযানে বান্দরবানে বিএনপি’সহ সহযোগী সংগঠনের ৯ জন নেতাকর্মীকে আটক করা হয়েছে। এরা হচ্ছেন-বান্দরবান পৌর যুবদলের সাধারণ সম্পাদক গোলাম সরোয়ার সোহাগ, শ্রমিকদলের যুগ্ন সম্পাদক মো: ফোরকান, লামা পৌর সভাপতি শাফায়েত হোসেন, লামা পৌর যুবদলের যুগ্ন সাধারণ সম্পাদক মো. ফরহাদ, যুবদল নেতা মো: হানিফ, আসাব উদ্দিন, নাইক্ষ্যংছড়ি ছাত্রদল নেতা মোহাম্মদ উজ্জল, যুবদল নেতা জমির উদ্দিন, রুমা বিএনপিকর্মী মো: বেলাল। আটকের পর বিএনপি’সহ সহযোগী সংগঠনের নেতাকর্মীদের বিভিন্ন মামলায় গ্রেফতার দেখানো হয়েছে।
এদিকে রায়’কে কেন্দ্র করে বিএনপি নেতাকর্মীদের বাড়িতে বাড়িতে তল্লাসী চালাচ্ছে আইনশৃঙ্খলা বাহিনী। গ্রেফতার আতঙ্কে গা ঢাকা দিয়েছে বিএনপির শীর্ষ নেতারা।
স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় ক্ষুদ্র নৃ-গোষ্ঠী বিষয়ক সম্পাদক জাহাঙ্গীর আলম জানান, গভীররাতে আমার বাড়িতে পুলিশ তল্লাসী চালায়। পুলিশের তল্লাসীতে ঘুম ভেঙ্গে ভয়ে শিশুরা কান্নাকাটি শুরু করে। এটি খুবই দু:খজনক। রায়’কে কেন্দ্র করে পুলিশের গনগ্রেফতারের শিকার সকল নেতাকর্মীর মুক্তির দাবী জানাচ্ছি।
ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মো: কামারুজ্জান জানান, পুলিশের বিশেষ অভিযানে বান্দরবান সদর, লামা, নাইক্ষ্যংছড়ি এবং রুমা থেকে ৯ জন বিএনপির নেতাকর্মীকে আটক করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

Notify of
avatar