নীড় পাতা / ব্রেকিং / বাঘাইছড়িতে ইউপিডিএফ কর্মীকে কুপিয়ে হত্যা

বাঘাইছড়িতে ইউপিডিএফ কর্মীকে কুপিয়ে হত্যা

রাঙামাটির বাঘাইছড়ি উপজেলায় নতুন মনি চাকমা (৪২) নামে ইউনাইটেড পিপলস ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) এক কর্মীকে কুপিয়ে হত্যা করা হয়েছে। শনিবার রাতে তাঁকে হত্যা করা হয়। সংগঠনটির অভ্যন্তরীণ বিরোধের জেরে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে প্রাথমিকভাবে জানিয়েছে পুলিশ ।

বাঘাইছড়ি থানার পুলিশ জানায়, শনিবার রাতে উপজেলার রুপকারী ইউনিয়নের ৯নং ওয়ার্ডের মধ্যম বালুখালী গ্রামে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে নতুন মনি চাকমাকে হত্যা করা হয়। ধারালো অস্ত্র দিয়ে মাথাসহ সারা শরীরে কোপানো হয়েছে। বালুখালী গ্রামের বাইট্টা চাকমার ছেলে নিহত নতুন মনি চাকমা ইউপিডিএফ (প্রসীত বিকাশ চাকমা) গ্রুপের সদস্য। ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) আমির হোসেন বলেছেন, শনিবার রাতে কে বা কারা ইউপিডিএফ সদস্য নতুন মনি চাকমাকে বাড়ির পাশে কুপিয়ে হত্যা করে। পুলিশ লাশ উদ্ধার করে খাগড়াছড়ি হাসপাতালে প্রেরণ করেছে। ময়নাতদন্ত শেষে লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে। স্বজনদের পক্ষ থেকে মামলা করা হবে বলে জানানো হয়েছে। মামলা করলে পুলিশ পরবর্তী পদক্ষেপ নিবে। অভ্যন্তরীণ কোন্দলে এই হত্যাকান্ড ঘটতে পারে বলে জানিয়েছেন তিনি।

এদিকে ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) রাঙামাটি জেলা ইউনিটের সংগঠক শান্তি দেব চাকমা সন্ত্রাসী কর্তৃক নতুন মনি চাকমা নামে এক ইউপিডিএফ সদস্যকে হত্যার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বলেছেন, ইউপিডিএফের নেতৃত্বে পরিচালিত চলমান গণ আন্দোলনকে ভিন্নখাতে প্রবাহিত করার হীন উদ্দেশ্যে পরিকল্পিতভাবে উক্ত খুনের ঘটনা সংঘটিত করা হয়েছে।

আরো দেখুন

রাঙামাটি শহরে আওয়ামীলীগ-বিএনপি সংঘর্ষে আহত ৮

পার্বত্য শহর রাঙামাটিতে নির্বাচনী পথসভাকে কেন্দ্র করে আওয়ামীলীগ ও বিএনপির কর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার …

One comment

  1. মজাই মজা।

    তুর তুরা মার মাদার চুদের বাচ্ছা রা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

11 − 9 =