নীড় পাতা / ফিচার / খেলার মাঠ / বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু রাঙামাটিতে

বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট শুরু রাঙামাটিতে

ব্যাপক আয়োজন ও উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে রাঙামাটি চিংহ্লামং মারি স্টেডিয়াম মাঠে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ২০১৮ রোববার বিকেলে প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্টের পৌর এলাকার ৩০টি স্কুল পর্যায়ে খেলার উদ্বোধন করা হয়েছে।

গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্নামেন্ট খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খেলার উদ্বোধন করেন রাঙামাটি পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী।

রাঙামাটি উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা ত্রিরতন চাকমার সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন রাঙামাটি পৌর কাউন্সিলর কালায়ন চাকমা, সদর উপজেলা শিক্ষা কর্মকর্তা তাপসি চাকমা, আসামবস্তী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শংকর দে প্রমূখ। অনুষ্ঠান পরিচালনা করেন স্বর্ণটিলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজির আহমেদ।

প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র আকবর হোসেন চৌধুরী বলেন, আজকের শিশু আগামী দিনের ভবিষ্যৎ। এই শিশুরাই একদিন খেলাধুলার মাধ্যমে শিক্ষা গ্রহণ করে দেশ পরিচালনা করবে। বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট শিশুদের খেলাধুলায় অনুপ্রেরণা যোগাবে এবং এই গোল্ডকাপ টুর্ণামেন্ট থেকে একদিন বড়ো খেলোয়াড় গড়ে উঠবে।

তিনি আরো বলেন, আমাদের কোমলমতি শিশু শিক্ষার্থীদের বঙ্গবন্ধু শেখ মুজিব ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিবের জিবনী সম্পর্কে সঠিক ভাবে জানানোর জন্যই মূলত ফুটবল খেলার আয়োজন করা হয়েছে। আগামীতে আরও ব্যাপক আয়োজনে মধ্যদিয়ে সকল প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের নিয়ে বঙ্গবন্ধু গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট পরিচালনা করা হবে।

উদ্বোধনী খেলায় বালক দলের নিউ রাঙামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় বনাম কাটাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় এবং বালিকা দলে কাটাছড়ি বনাম রাজা ননিলাক্ষ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা অংশগ্রহণ করে।

খেলায় বালক দলের নিউ রাঙামাটি সরকারি প্রাথমিক বিদ্যালয় কাটাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ৭-১ গোলে পরাজিত করে। অন্যদিকে বালিকা দল কাটাছড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয় রাজা ননিলাক্ষ সরকারি প্রাথমিক বিদ্যালয়কে ১-০ গোলে পরাজিত করে উদ্বোধনী খেলার বিজয়ী হয়।

আরো দেখুন

নানিয়ারচরে দুই ইউপিডিএফ কর্মীকে গুলি করে হত্যা

‘দলত্যাগ’ করে ইউপিডিএফ-এ যোগ দেয়ার ‘অপরাধে’ দুই কর্মীকে হত্যা করার অভিযোগ উঠেছে সংস্কারপন্থী হিসেবে পরিচিত …

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

seventeen + nineteen =