প্রেমপত্রসহ আটক বখাটে মুসার ১০ মাস ১০ দিনের দন্ড


নিজস্ব প্রতিবেদক প্রকাশের সময়: জুলাই 10, 2018

প্রেমপত্রসহ আটক বখাটে মুসার ১০ মাস ১০ দিনের দন্ড

রাঙামাটির কাপ্তাই উপজেলায় জেটিঘাট এলাকায় মাদ্রাসাগামী এক ছাত্রীকে ইভটিজিং করার অপরাধে মুসা নামক এক বখাটেকে ১০ ১০ দিনের কারাদন্ড প্রদান করে ভ্রাম্যমাণ আদালত। কাপ্তাই উপজেলায় নির্বাহী অফিসার রুহুল আমিনের নেতৃত্বে এই ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করা হয়।

মঙ্গলবার সকালে কাপ্তাই উপজেলায় জেটিঘাট এলাকায় থেকে প্রেম পত্রসহ আটক করা হয়। দীর্ঘদিন ধরে মুসা বিভিন্ন বিদ্যালয়গামী ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগ ছিল।

স্থানীয়রা জানান, উক্ত বখাটে গত তিন মাস ধরে মাদ্রাসায় আসা যাওয়ার পথে ঐ ছাত্রীকে উত্যক্ত করে আসছিল। আজ হাতে নাতে ধরে তাকে ভ্রাম্যমাণ আদালত সাজা প্রদান করে। নিজের মোবাইল নাম্বার উল্লেখ করে ব্রেসলেট সহ মেয়েটিকে পত্র দেয়ার সময় সে হাতেনাতে ধরা পড়ে।

কাপ্তাই উপজেলায় নির্বাহী অফিসার রুহুল আমিন জানান, ‘পরিবারের পক্ষ থেকে অভিযোগের পরিপ্রেক্ষিতে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে অভিযান পরিচলনা করে হাতে নামে মুসা নামক এক বখাটেকে দশ মাস দশ দিনের কারাদন্ড প্রদান করা হয়। পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছিল দীর্ঘদিন ধরে এই মুসা ফোনের এবং মাদ্রাসা যাওয়ার সময় বিরক্ত করতো। মুসা জেটিঘাটে ট্রাকের হেলপার বলে জানা গেছে। দন্ডবিধি ৫০৯ ধারায় এই শাস্তি প্রদান করা হয়েছে।

তিনি আরো বলেন, কোন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্রীদের স্কুলে আসা যাওয়ার পথে কোনো সমস্যা হচ্ছে কিনা খোজ নিতে বিদ্যালয়গুলো জানানো হয়েছে যদি কেউ উত্যক্ত করছে এমন খবর থাকে সাথে সাথে উপজেলা প্রশাসন এবং আইন শৃঙ্খলা বাহিনীকে অবহিত করুন।

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of