পাহাড়ে বাঁশ প্রকল্পের কার্যক্রম শুরু


প্রকাশের সময়: ফেব্রুয়ারী 25, 2018

পাহাড়ে বাঁশ প্রকল্পের কার্যক্রম শুরু

পার্বত্য চট্টগ্রাম অঞ্চলের অনগ্রসর জনগোষ্ঠীর আয়বর্ধক কর্মসূচী হিসাবে ‘উন্নত জাতের বাঁশ উৎপাদন প্রকল্প’ এর প্রশিক্ষণ ও উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্র্ডের মাইনী মিলনায়তনে রবিবার এই অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাননীয় সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা,এনডিসি।

বিশেষ অতিথি হিসাবে এসময় উপস্থিত ছিলেন বোর্ডের ভাইস চেয়ারম্যান (অতিঃ সচিব) তরুণ কান্তি ঘোষ, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব সুদত্ত চাকমা, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান বৃষ কেতু চাকমা ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান কংজরি চৌধুরী সহ পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন প্রকল্পটির পরিচালক ও বোর্ডের সদস্য অর্থ (যুগ্ম সচিব) শাহীনুল ইসলাম।

প্রধান অতিথির বক্তব্যে নব বিক্রম কিশোর ত্রিপুরা বলেন,‘পার্বত্য জনপদের আর্থ সামাজিক উন্নয়নে সরকার সবসময়ই সক্রিয় ভূমিকা রাখছে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সবসময়ই পার্বত্য চট্টগ্রামের উন্নয়নে নেতৃত্ব দিয়ে থাকেন। এই প্রকল্পটি সফলভাবে বাস্তবায়িত হলে এই অঞ্চলের মানুষের আর্থসামাজিক অবস্থায় ইতিবাচক প্রভাব পড়বে বলে আমি বিশ্বাস করি।’

সংবাদটি শেয়ার করুন

Top advertise


এই সংবাদটিতে আপনার মতামত প্রকাশ করুন

avatar
  Subscribe  
Notify of